June 25, 2024, 9:41 am
শিরোনাম :
পাথরঘাটায় কনিষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এনামুল হোসেইন “পুরাতন নয়, চাই নতুন নেতৃত্ব ! এনামুল আমাদের আশা- আকাঙ্ক্ষার প্রতীক”  গলাচিপায় সিপিপি স্বেচ্ছাসেবকদের দিনব্যাপী দক্ষতা উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত গলাচিপায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ পাথরঘাটায় উপজেলা নির্বাচনে এমপি কন্যার ক্ষমতা অপব্যবহারের প্রতিবাদে সংবাদ সম্মেলন গলাচিপায় টমটম উল্টে জিহাদ নামের কিশোরের মৃত্যু, আহত ২ পাথরঘাটায় চেয়ারম্যান প্রার্থী এনামুলের ওপর অতর্কিত হামলা ঘূর্ণিঝড় রেমালে গলাচিপায় প্রায় ১৫০ কোটি টাকার ক্ষয়ক্ষতি রাঙ্গাবালীতে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী পথসভা গলাচিপায় উপজেলা চেয়ারম্যান হিসেবে ওয়ানা মার্জিয়া নিতুর বিজয়

বকেয়া টাকা চাওয়ায় হামলা; ব্যবসায়ী নিহত, আটক ২

সাব্বির আহমেদ ইমন;
বকেয়া টাকা চাওয়ায় হামলা; ব্যবসায়ী নিহত, আটক ২

পটুয়াখালীর গলাচিপায় বকেয়া টাকা চাওয়াকে কেন্দ্র করে ব্যবসায়ীর উপর হামলায় ইসমাইল হাওলাদার (৬৫) নামের এক মুদি ব্যবসায়ী নিহত হয়েছেন।

শুক্রবার (১এপ্রিল) উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মাটিভাঙ্গা বাজারে আনুমানিক ৮টা ১৫মিনিটে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দু’জনকে আটক করে।

আটক আসামীরা হলো- ১। মোঃ বাহাউদ্দীন হাং (৪০), পিতা মৃতঃ শাম হাওলাদার, কৃষ্ণপুর ৮নং ওয়ার্ড ডাকুয়া, ২। নূর মোহাম্মদ হাং (৩৫), পিতাঃ আশরাফ মৃধা, কৃষ্ণপুর ৮নং ওয়ার্ড ডাকুয়া।

নিহত মোঃ ইসমাইল হাওলাদার (৬৫) গলাচিপা উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পশ্চিম কাচারিকান্দার মোঃ সেকান্দার হাওলাদার এর ছেলে।

আরও পড়ুন- গলাচিপায় গৃহবধুকে পরিকল্পিত হত্যা, অভিযোগে ৩ জন গ্রেফতার

স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, মুদি ব্যবসায়ী ইসমাইল হাওলাদার গত ৪ মাস আগে কৃষ্ণপুর গ্রামের হালিম মোল্লার ছেলে রফিক মোল্লা (৫০) তিন হাজার টাকার পণ্য বাকিতে নেয়। শুক্রবার ঘটনার দিন সকালে বকেয়া টাকা চাওয়ায় ক্রেতা রফিক মোল্লা সাথে তর্ক হয়। এ ঘটনাকে কেন্দ্র করে রাত ৮টা ১৫ মিনিটে রফিক মোল্লা তার দলবল নিয়ে ব্যবসায়ী ইসমাইল হাওলাদার এর দোকানে এসে তার ছেলে রাকিবের উপর চড়াও হয়। এ সময় ইসমাইল হাওলাদার বাধা দিলে রফিক মোল্লা ও তার দলবল (২০-২৫ জন) নিয়ে মুদি ব্যবসায়ী ইসমাইল এর উপর দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে হামলা দোকান ভাঙচুর চালায়। এতে ইসমাইল হাওলাদার গুরুতর আহত হয়। তাকে আহত অবস্থায় গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। দুই জন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। ঘটনার সাথে জড়িত থাকা বাকী সকল অপরাধীদের খুজে বের করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এবং লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

আরও পড়ুন- কেন্দ্রীয় যুবলীগ নেতার জিডি, বরগুনায় ছাত্রলীগ নেতাসহ অভিযুক্ত ২০


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা