ব্রেকিং নিউজ
এনজিও শাখা ব্যবস্থাপকের হাতে নারীর শ্লীলতাহানি ও মারধোরের  অভিযোগ ! গলাচিপায় ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন নারিকেল গাছ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট স্কুলছাত্রের মৃত্যু গলাচিপায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড খান সাইফুল্লাহ পনির বামনায় আ,লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নলছিটিতে এক বৃদ্ধের আত্মহত্যা স্ত্রীকে খুন করে খাটের নীচে কাঁথায় প্যাঁচিয়ে রাখলেন স্বামী তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় (৬) জনকে আসামী করে মামলা বামনায় দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হচ্ছে উপজেলা আ,লীগ সম্মেলন! চলছে নানা আয়োজন
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৪:৩৪ পূর্বাহ্ন

বকেয়া টাকা চাওয়ায় হামলা; ব্যবসায়ী নিহত, আটক ২

সাব্বির আহমেদ ইমন; / ৩৩৯ ভোট :
প্রকাশ : শনিবার, ২ এপ্রিল, ২০২২
বকেয়া টাকা চাওয়ায় হামলা; ব্যবসায়ী নিহত, আটক ২

পটুয়াখালীর গলাচিপায় বকেয়া টাকা চাওয়াকে কেন্দ্র করে ব্যবসায়ীর উপর হামলায় ইসমাইল হাওলাদার (৬৫) নামের এক মুদি ব্যবসায়ী নিহত হয়েছেন।

শুক্রবার (১এপ্রিল) উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মাটিভাঙ্গা বাজারে আনুমানিক ৮টা ১৫মিনিটে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দু’জনকে আটক করে।

আটক আসামীরা হলো- ১। মোঃ বাহাউদ্দীন হাং (৪০), পিতা মৃতঃ শাম হাওলাদার, কৃষ্ণপুর ৮নং ওয়ার্ড ডাকুয়া, ২। নূর মোহাম্মদ হাং (৩৫), পিতাঃ আশরাফ মৃধা, কৃষ্ণপুর ৮নং ওয়ার্ড ডাকুয়া।

নিহত মোঃ ইসমাইল হাওলাদার (৬৫) গলাচিপা উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পশ্চিম কাচারিকান্দার মোঃ সেকান্দার হাওলাদার এর ছেলে।

আরও পড়ুন- গলাচিপায় গৃহবধুকে পরিকল্পিত হত্যা, অভিযোগে ৩ জন গ্রেফতার

স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, মুদি ব্যবসায়ী ইসমাইল হাওলাদার গত ৪ মাস আগে কৃষ্ণপুর গ্রামের হালিম মোল্লার ছেলে রফিক মোল্লা (৫০) তিন হাজার টাকার পণ্য বাকিতে নেয়। শুক্রবার ঘটনার দিন সকালে বকেয়া টাকা চাওয়ায় ক্রেতা রফিক মোল্লা সাথে তর্ক হয়। এ ঘটনাকে কেন্দ্র করে রাত ৮টা ১৫ মিনিটে রফিক মোল্লা তার দলবল নিয়ে ব্যবসায়ী ইসমাইল হাওলাদার এর দোকানে এসে তার ছেলে রাকিবের উপর চড়াও হয়। এ সময় ইসমাইল হাওলাদার বাধা দিলে রফিক মোল্লা ও তার দলবল (২০-২৫ জন) নিয়ে মুদি ব্যবসায়ী ইসমাইল এর উপর দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে হামলা দোকান ভাঙচুর চালায়। এতে ইসমাইল হাওলাদার গুরুতর আহত হয়। তাকে আহত অবস্থায় গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। দুই জন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। ঘটনার সাথে জড়িত থাকা বাকী সকল অপরাধীদের খুজে বের করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এবং লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

আরও পড়ুন- কেন্দ্রীয় যুবলীগ নেতার জিডি, বরগুনায় ছাত্রলীগ নেতাসহ অভিযুক্ত ২০


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..