বই মেলায় সাকিবের ‘হালুম’

halum

অমর একুশে বইমেলায় পার্ল পাবলিকেশন্স থেকে প্রকাশিত হয়েছে বাংলাদেশের টেস্ট ও টি-২০ ক্রিকেট দলের অধিনায়ক ও সাকিব আল হাসানের জীবনিভিত্তিক শিশুতোষ বই ‘হালুম’।

বইটির মোড়ক উন্মোচন করা হয় অমর একুশে বইমেলার ৬ নম্বর প্যাভিলিয়নের পার্ল পাবলিকেশন্স-এ । মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাকিব আল হাসান, বাংলালিংকের বিটিএল অপারেশন সিনিয়র ম্যানেজার, মার্কেটিং খন্দকার আশিক ইকবাল ও কনসিউমার এনগেজমেন্ট সিনিয়র এক্সেকিউটিভ মোহাম্মদ জিহাদ (বার্কি) ।

প্রকাশিক বই সম্পর্কে সাকিব আল হাসান বলেন, ‘হালুম’ প্রকাশিত হওয়ায় আমি অত্যন্ত আনন্দিত। বইটিতে আমার শৈশব ও কৈশোরের বিভিন্ন ঘটনা উল্লেখ করা হয়েছে, যা শিশুদের অনুপ্রেরণা যোগাবে বলে আমি আশা করি।’

বাংলালিংকের বিটিএল অপারেশন সিনিয়র ম্যানেজার, মার্কেটিং খন্দকার আশিক ইকবাল বলেন, ‘বাংলাদেশে শিশু-কিশোরদের কাছে সাকিব আল হাসান একজন রোল মডেল। সাকিবকে অনুসরণ করে অনেকেই জীবনে সাফল্য লাভের স্বপ্ন দেখে। সাধারণ এক কিশোর থেকে সাকিবের তারকা হওয়ার কাহিনী শিশু-কিশোরদের জানানোর উদ্দেশ্যে ‘হালুম’প্রকাশের উদ্যোগ নিয়েছে। বইটি শিশু-কিশোররা উপভোগ করবে বলে আমি আশা করছি। হালুম পাওয়া যাচ্ছে অমর একুশে বইমেলার ৬ নম্বর প্যাভিলিয়নের পার্ল পাবলিকেশন্স-এ। এছাড়াও বিভিন্ন বুকস্টোর ও অনলাইন স্টোরেও পাওয়া যাবে শিশুতোষ এই বইটি ।

বাংলাদেশ জাতীয় দলের এই তারকা টেস্ট, ওয়ানডে, টি-টোয়েন্টি তিন ফরমেটের আন্তর্জাতিক ক্রিকেটেই এখন এক নম্বর অলরাউন্ডার। ক্রিকেটে সব চেয়ে কম ম্যাচ খেলে তার রান সংখ্যা ১০ হাজারের অধিক এবং উইকেট সংখ্যা প্রায় ৫০০।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *