শিরোনাম :
গলাচিপায় নানা আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত বরগুনায় মেয়র পদে বাবা ও মেয়ে সহ প্রার্থী ১০ এবং কাউন্সিলর ৪৯ আ’লীগের কেন্দ্রীয় নেতা আ খ ম জাহাঙ্গীর হোসাইনের রাজনৈতিক জীবন আ’লীগের কেন্দ্রীয় নেতা আ খ ম জাহাঙ্গীর হোসাইন আর নেই গলাচিপায় বছরের সর্বশেষ আইনশৃঙ্খলা মাসিক সভা অনুষ্ঠিত পটুয়াখালীতে এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ ঝিনাইদহে করোনা আক্রান্ত হয়ে এক ব্যক্তির মৃত্যু পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জী, সম্পাদক জালাল আহমেদ দশম শ্রেণীর কিশোরীকে তিন দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ ইউপি চেয়ারম্যানের বাড়ি থেকে দেশীয় অস্ত্র-শস্ত্র উদ্ধার, আটক ২
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৫:২৪ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

ফেসবুকে নতুন ইমোজি! পেতে করনীয়

নিজস্ব প্রতিবেদক / ৪৮৮ শেয়ার
আপডেটের সময়ঃ সোমবার, ৪ মে, ২০২০

সারা বিশ্ব কাঁপছে করোনায় এর ভিতরেই নতুন ইমোজি চালু করেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক যার নাম ‘কেয়ার ইমোজি’।

মহামারী করোনাভাইরাসের (কোভিট-১৯) এর কারণে বিশ্বজুড়ে মানুষজন আগের তুলনায় সব চেয়ে বেশি সামাজিক যোগাযোগ মাধ্যম নির্ভর হয়ে পড়েছে। এই ভয়াবহ পরিস্থিতি বিবেচনায় নতুন রিঅ্যাকশন ইমোজি নিয়ে হাজির হয়েছে ফেসবুক। ফেইসবুক অ্যাপ ও মেসেঞ্জার অ্যাপে এ ইমোজি ব্যবহার করা যাচ্ছে।

ফেসবুক, মেসেঞ্জারে যোগ করার জন্য এরই মধ্যে হার্টের আদলে একাধিক ‘কেয়ার’ ইমোজি প্রস্তুত করা হয়েছে। কঠিন করোনাকালে বন্ধু-বান্ধব ও পরিবার পরিজনের প্রতি আরও সহজে সহানুভূতি ও সমর্থন জানানোর লক্ষ্যেই এ উদ্যোগ বলে জানিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ।

বর্তমানে ফেসবুক ও মেসেঞ্জারে যেসব ইমোজি রয়েছে তাতে লাইক, লাভ, স্যাড, ওয়াও, হাহা ও অ্যাংরি অনুভূতি প্রকাশ করা যায়। এসবের সঙ্গে এবার যোগ হল ‘কেয়ার’ ইমোজি বাটন।

নতুন ইমোজি যে ভাবে পেতে পাবেন !

নতুন ইমোজি ব্যবহার করতে চাইলে প্লে স্টোরে গিয়ে ফেসবুক অ্যাপ ও মেসেঞ্জার অ্যাপ লিখে সার্চ দিন । প্লে স্টোর থেকে ফেসবুক অ্যাপ ও মেসেঞ্জার অ্যাপ দু’টো আপডেট করে নিলেই যে কেউ উপভোগ করতে পারবেন এই ইমোজি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ