ফেসবুকে জন্মদিনের ষ্ট্যাটাস মির্জাগঞ্জে ছাত্রলীগের হামলা, ভাংচুর

৭১বিডি২৪ডটকম ॥ সোহাগ হোসেন;


ফেসবুকে জন্মদিনের ষ্ট্যাটাস মির্জাগঞ্জে ছাত্রলীগের হামলা, ভাংচুর


মির্জাগঞ্জ (পটুয়াখালী): মির্জাগঞ্জ উপজেলায় ফেসবুকে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্মদিনের বিভিন্ন ষ্ট্যাটাস দেয়ার অভিযোগে ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীদের মারধর ও তাদের ব্যবসা প্রতিষ্ঠানে হামলার অভিযোগ পাওয়া গেছে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের বিরূদ্ধে।

জানাযায়, গত ১৬ ও ১৮ আগষ্ট সন্ধ্যায় মির্জাগঞ্জ উপজেলা সদর সুবিদখালী বাজারে উপজেলা ছাত্রলীগের উদ্যেগে জাতির জনক শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদত বার্ষিকী উপলক্ষে একটি শোক মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে এ সময়ে ছাত্রলীগের কর্মীরা যুবদলের যুগ্ম আহবায়ক মোঃ আতাউর রহমানের ব্যবসা প্রতিষ্ঠান সোনিয়া সু ষ্টোর, ছাত্রদলকর্মী আলামিনের প্রেট্রোলের দোকন, মেহেদীর ওলটনের শো-রুম, মো. ইউসুফ হাওলাদাদের মক্কা ট্রেডার্স, কলেজ রোড সংলগ্ন যুবদলের কার্যালয়, সাবেক ছাত্রদল সাধারণ সম্পাদক মো. জাকির হোসেনের সিমেন্টের দোকানের সার্টার ভাংচুর করে। এ সময়ে ছাত্রদল নেতা মো. মোখলেসুর রহমান, সৌরভ, রফিক, মেহেদীকে মারধর করা হয় বলে জানান উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এস,এম আহসানুলাহ পিন্টু। উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. জাহিরুল ইসলাম অবশ্য এসব অভিযোগ অস্বীকার করে বলেন, উপজেলা ছাত্রলীগের সুনাম ক্ষুন্য করতে আমাদের নেতাকর্মীদের বিরূদ্ধে অপবাদ দেয়া হচ্ছে।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মনির হোসেন জানান, ছাত্রলীগের মিছিল বের হয়েছে ঠিকই তবে তারা কোথাও হামলা করেছে কিনা এ ব্যাপারে কোন অভিযোগ পাইনি।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *