April 18, 2024, 12:17 am

ফুটপাতে জন্ম নেওয়া সেই পথ শিশুকে দেখতে গেলেন ইউএনও

তরিকুল ইসলাম রতন, বরগুনাঃ
ফুটপাতে জন্ম নেওয়া সেই পথ শিশুকে দেখতে গেলেন ইউএনও

বরগুনার কোন হাসপাতালে চিকিৎসা না পেয়ে ফুটপাতে জন্ম নেওয়া সেই পথ শিশুকে বিভিন্ন উপহার সামগ্রী নিয়ে দেখতে গেলেন বরগুনা সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ কাওছার হোসেন।

বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে তিনি তাদের বাড়িতে তাকে ও তার সাহসী মাকে দেখতে যান।

জানা যায়, বরগুনা জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোঃ হাবিবুর রহমান এঁর নির্দেশে ও জেলা প্রশাসন বরগুনা এর পক্ষে গত ২৭ শে জুলাই প‌থে জন্ম নেয়া সেই শিশু “প‌থিক বাবু” ও তার মা‌ রীমা বেগমকে দেখ‌তে যান বরগুনা সদর ইউএনও।

আরও পড়ুন- ময়লার স্তূপ হতে এক মেয়ে নবজাতককে জীবিত উদ্ধার

বরগুনা সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ কাওছার হোসেন এর কাছে এব্যাপারে জানতে চাইলে তিনি জানান, বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ হাবিবুর রহমান স্যারের নির্দেশে এই ছোট্ট প‌থিকবাবু এবং তার মা‌কে তাদের বাড়িতে দেখতে যাওয়া হয়। এসময়ে এই পথিক বাবুকে বিভিন্ন পোশাক, ফ‌লের ঝু‌ড়ি ও তার সাহসী মাকে শাড়ি উপহার দেওয়া হয়।

তিনি আরও জানান, ভ‌বিষ‌্যতে ওই শিশুর যেকোন প্রয়োজ‌নে বরগুনা জেলা প্রশাসন পা‌শে থাক‌বেন বলে এই প‌রিবার‌টি‌কে আশ্বস্থ করেন তিনি।

এসময়ে উপস্থিত ছিলেন UHFPO ডা: শা‌কিলা, উপ‌জেলা ভাইস চেয়ারম‌্যান জনাব শামীমা মু‌ন্নি, বরগুনা প্রেসক্লাবের সাধারন সম্পাদক এ্যাড,সোহেল হাফিজ, জেলা টেলিভিশন ফোরামের সভাপতি জাফর হাওলাদার সহ স্থানীয় ব্যাক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা