July 24, 2024, 3:17 am
শিরোনাম :
বরগুনায় ভুমি জরিপে অনিয়ম ও দূর্নীতি বন্ধের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল পাথরঘাটায় কনিষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এনামুল হোসেইন “পুরাতন নয়, চাই নতুন নেতৃত্ব ! এনামুল আমাদের আশা- আকাঙ্ক্ষার প্রতীক”  গলাচিপায় সিপিপি স্বেচ্ছাসেবকদের দিনব্যাপী দক্ষতা উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত গলাচিপায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ পাথরঘাটায় উপজেলা নির্বাচনে এমপি কন্যার ক্ষমতা অপব্যবহারের প্রতিবাদে সংবাদ সম্মেলন গলাচিপায় টমটম উল্টে জিহাদ নামের কিশোরের মৃত্যু, আহত ২ পাথরঘাটায় চেয়ারম্যান প্রার্থী এনামুলের ওপর অতর্কিত হামলা ঘূর্ণিঝড় রেমালে গলাচিপায় প্রায় ১৫০ কোটি টাকার ক্ষয়ক্ষতি রাঙ্গাবালীতে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী পথসভা

প্রেমের বিয়ে: দেড় বছরের মাথায় স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

তরিকুল ইসলাম রতন, বরগুনা প্রতিনিধি
ঝুলন্ত মরদেহ

গলায় ফাঁস দেয়া অবস্থায় স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ৷ শনিবার সকালে বরগুনার বেতাগী উপজেলার মোকামিয়া ইউনিয়নের জোয়ার করুনা এলাকায় নিজ বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আসলাম হোসেন (২৩) করুনা এলাকার মনির হোসেনের ছেলে এবং স্ত্রী তামান্না আক্তার (২০) একই এলাকার হিরু হাওলাদারের মেয়ে।

আরও পড়ুন- গলাচিপায় গৃহবধূকে এসিড নিক্ষেপের ঘটনায় স্বামীসহ গ্রেফতার ৪

স্থানীয়রা জানায়, গত দেড় বছর আগে প্রতিবেশী হিরু হাওলাদারের মেয়ে তামান্নার সাথে প্রেমের সম্পর্ক হয় আসলামের। এরপর তাদের বিয়ে হয়। আসলামের বাবা ঢাকার একটি রড ফ্যাক্টরিতে কাজ করেন৷ দিনমজুর আসলাম স্ত্রী ও মাকে নিয়ে বাড়িতে থাকত। গত ২/৩ তিন আসলামের মা তার এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যায়। পরে আজ সকালে প্রতিবেশীরা আসলামকে ডাকতে বাড়িতে যায়। কোন সাড়াশব্দ না পেয়ে তারা প্রবেশ করে দেখেন সিলিং এর সাথে আসলাম ও তামান্নার মরদেহ ঝুলছে৷ স্থানীয়রা পুলিশকে খবর দিলে তারা গিয়ে স্বামী স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

আসলাম হোসেনের মা ও তামান্নার শাশুরি জেসমিন আক্তার বলেন, আমি গতকাল বাড়িতে ছিলাম না। আমার ধারনা তামান্নার বাবার বাড়ির লোকজন আমার ছেলে-বউকে মেরে ফেলেছে। আমি এঘটনার বিচার চাই।

আরও পড়ুন- রাজাপুরে ব্যবসায়ীকে কুপিয়ে আহতের ঘটনায় আটক-২

এবিষয়ে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার বলেন-খবর পেয়ে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে সুরতহাল সম্পন্ন করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ বরগুনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত শেষে আমরা বলতে পারব এটা হত্যা নাকি আত্মহত্যা।

তিনি আরও বলেন, তদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও পড়ুন- ঝালকা‌ঠি‌তে নিষিদ্ধ ঔষধ রাখায় ৫০ হাজার টাকা জরিমানা ; ১ বছ‌রের জেল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা