প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনায় প্রার্থনা

৭১বিডি২৪ডটকম ॥ করেসপন্ডেন্ট;


প্রধানমন্ত্রী


গোপালগঞ্জ : গোপালগঞ্জে তিন দিনব্যাপী হিন্দু ধর্মাবলম্বিদের সত্যধর্ম অনুসারীদের শরদোৎসব অনুষ্ঠিত হয়েছে। গোপালগঞ্জ সদর উপজেলার রঘুনাথপুরে মনিন্দ্রনাথ বিশ্বাসের বাড়িতে বাংলাদেশ সত্যধর্ম মহামন্ডল পরিচালনায় ৯ অক্টোবর থেকে ১১ অক্টোবর এ উৎসব অনুষ্ঠিত হয়।

শরদোৎসবে আটটি অধিবেশনে সৃষ্টি-স্থিতি-লয়কর্তা সর্বশক্তিমান মঙ্গলময় জগদীশ্বরের উপাসনা এবং শেষ দিনের অধিবেশনে পরমারাধ্য গুরুদেব মানবমহাত্মা সত্য ধর্মের পথ প্রদর্শক গুরুনাথের পূজা অনুষ্ঠিত হয়।

এ পূজা শেষে দেশ ও বিশ্ব শান্তি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানর বিদেহী আত্মার শান্তি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনায় বিশেষ প্রার্থনা করা হয়। এছাড়া এখানে প্রার্থনা করা হয় রাখাইন রাজ্যে নির্যাতনের শিকার হয়ে বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গাদের জন্যও।

কলুষ অনলে দগ্ধ যাহারা এ ভবে, অমৃত সলিলে শান্তি দিতে সেইসবে। মুক্তিদান করিবারে মুক্তি-কামিদলে, সত্য ধর্ম প্রকাশিত অবনী মন্ডলে এই মহামন্ত্রে অনুষ্ঠিত উৎসবে বাংলাদেশ সত্য ধর্ম মহামন্ডলের সভাপতি শান্তিময় বিশ্বাস, সাধারণ সম্পাদক হারান চন্দ্র দাসসহ ধর্ম পিপাসু হাজার হাজার ধর্মপ্রান নর-নারী।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *