প্রধানমন্ত্রীর সব ষড়যন্ত্রে ফাটল ধরতে শুরু করেছে : রিজভী

image-145868-1530864926

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সব ষড়যন্ত্রে ফাটল ধরতে শুরু করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেছেন, নীলনকশার নির্বাচনের ছক জনগণের কাছে পরিষ্কার হয়ে গেছে। আবারও একটি একতরফা ভোট ডাকাতির নির্বাচন এ দেশের মানুষ হতে দেবে না বলেও মন্তব্য করেন বিএনপির এই নেতা।

শুক্রবার (৬ জুলাই) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে রিজভী এসব কথা বলেন। তিনি দাবি করেন, পাতানো নির্বাচন করতে সরকারের কোনও ষড়যন্ত্রই কাজে আসবে না। বিএনপি চেয়ারপারসনকেও আটকে রাখা যাবে না। রিজভী প্রশ্ন রেখে বলেন, আগামী জাতীয় নির্বাচন অংশগ্রহণমূলক, বিএনপি নির্বাচনে অংশ নেবে, এমন তথ্য প্রধানমন্ত্রী কোথায় পেয়েছেন।
রুহুল কবির রিজভী বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাবন্দী রেখে পাতানো নির্বাচনের মাধ্যমে এই সরকার ক্ষমতা কুক্ষিগত করে রাখতে চায়। প্রধানমন্ত্রীর বক্তব্যে তারই ইঙ্গিত পাওয়া গেছে।

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে রিজভী বলেন, আপনি কোন আধ্যাত্মিক ক্ষমতার জোরে জানতে পারলেন যে আপনার অধীনেই বিএনপি নির্বাচনে আসবে? আপনি তো অবাধ ও সুষ্ঠু নির্বাচনকে লোহার সিন্দুকে আটকে রেখেছেন। বর্তমানে দেশে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের কোনও পরিবেশ নেই।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *