মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১১:৩৫ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

প্রধানমন্ত্রীকে সালাম করে এলেন মাশরাফি

রিপোর্টার / ১৭৮ শেয়ার
আপডেটের সময়ঃ রবিবার, ১১ নভেম্বর, ২০১৮

:: ৭১বিডি২৪ডটকম :: অনলাইন ডেস্ক ::


 প্রধানমন্ত্রীকে সালাম করে এলেন মাশরাফি


আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে লড়াইয়ের জন্য মনোনয়নপত্র কিনতে যাওয়ার আগে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণভবনে সালাম করে এসেছেন বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

রোববার (১১ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দোয়া নিতে যান মাশরাফি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পা ছুঁয়ে সালাম করেন বাংলাদেশ দলের এই অধিনায়ক। এ সময় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সদস্য নাজিম আহমেদ উপস্থিত ছিলেন।

গণভবন থেকে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র কিনবেন মাশরাফি বিন মর্তুজা। নড়াইল-২ আসনে নৌকা প্রতীকের প্রার্থী হতে পারেন বাংলাদেশ ক্রিকেটের সফলতম অধিনায়ক।

আগামী নির্বাচনে যারা নৌকা প্রতীকে প্রার্থী হতে যাচ্ছেন, তাদের মধ্যে ক্রিকেটার মাশরাফি একজন। তাকে এবারের নির্বাচনের চমক হিসেবে রাখছে দলটি।

আওয়ামী লীগ নেতারা জানান, মাশরাফিকে প্রার্থী করার বিষয়ে সবচেয়ে বেশি আগ্রহী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯১১
৩৭
৫২৩
১১,৩৩৯
সর্বমোট
৫২,৪৪৫
৭০৯
১১,১২০
৩৩৩,০৭৩

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ