শিরোনাম :
বরগুনায় মুজিববর্ষ উপলক্ষে ছাত্রলীগ নেতার নেতৃত্বে বৃক্ষরোপণ বরগুনায় পুলিশের বিরুদ্ধে সংবাদ সম্মেলন মির্জাগঞ্জে খাল খননের নামে পুকুর চুরি দিনাজপুরে নদীর পানি বৃদ্ধিতে পানিবন্ধী কয়েক হাজার মানুষ ইউপি সদস্যের নাবাল্লক ছেলে বিবাহিত মেয়েকে নিয়ে উধাও! অবশেষে উদ্ধার মির্জাগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাৎতের অভিযোগ বাগআঁচড়ায় ৮০ বোতল ফেন্সিডিলসহ একজন আটক করোনাকে পুজি করে কোন অনিয়ম, দুর্ণীতি ও চাঁদাবাজি করলে আইনের আওতায় আনা হবে – হুইপ ইকবালুর রহিম এমপি বরগুনায় করোনা যোদ্ধাদের সম্মাননা স্বারক প্রধান বরগুনায় কোভিট -১৯ এর মোকাবেলায় মতবিনিময় সভা অনুষ্ঠিত
বুধবার, ১৫ জুলাই ২০২০, ০৮:২৬ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

প্রতিষ্ঠিত সন্তানদের ভিক্ষুক মাকে দেখতে এবার হাসপাতালে বরিশালের ডিআইজি

রিপোর্টার / ২১৫ শেয়ার
আপডেটের সময়ঃ বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭

৭১বিডি২৪ডটকম ॥ করেসপন্ডেন্ট;


বরিশাল


বরিশাল : প্রতিষ্ঠিত সন্তানদের মায়া-মমতা, আদর-যত্ন আর ভালবাসা বঞ্চিত এক সত্তরোর্ধ্ব অসহায়-অসুস্থ মা মনোয়ার বেগমকে দেখতে এবার হাসপাতালে গেলেন বরিশালের রেঞ্জ ডিআইজি মোঃ শফিকুল ইসলাম-বিপিএম।

আজ সকালে তিনি বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ওই মাকে দেখে তাতক্ষনিকভাবে চিকিৎসারর জন্য নগদ ১৫ হাজার টাকা প্রদান করেন।

এসময় তিনি বলেন, এই অসহায় নারীর চিকিৎসার ব্যয়ভার পুলিশের পক্ষ থেকে বহন করা হবে এবং তার অনুমতি ও তদন্ত সাপেক্ষে প্রচলিত আইনে তার সন্তানদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে। বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার ক্ষুদ্রকাঠি গ্রামের দরিদ্র কৃষক মৃত আইয়ুব আলীর স্ত্রী অসহায় বৃদ্ধা মনোয়ার বেগমের ৬ সন্তানের সকলেই পেশাজীবী হওয়া স্বত্বেও ভরণপোষনের অভাবে তিনি জর্জরিত। তার ৬ সন্তানের বিলাসিতার আড়ালে ভিক্ষাবৃত্তি ছিলো তার শেষ সহায়। তার ৬ সন্তানের মধ্যে ৩ সন্তান পুলিশ বাহিনীর সদস্য, একমাত্র মেয়ে স্কুল শিক্ষিকা, ১ ছেলে ব্যবসায়ী এবং আরেক ছেলে নিজের ব্যবহৃত ইজিবাইক ভাড়ায় চালিয়ে জীবিকা নির্বাহ করেন। প্রতিষ্ঠিত ছয়জন সন্তান থাকার পরেও অসহায় এই মাকে জীবনের জন্য হাত পাততে হয়েছে মানুষের দ্বারে। কিছুদিন আগে ভিক্ষা করতে গিয়ে পা পিছলে পড়ে গিয়ে কোমরের হাড় ভেঙ্গে যায়। সেই থেকে তিনি বিনা চিকিৎসায় একটি ঝুপরী ঘরে মানবেতর জীবন-যাপন করছেন। বিষয়টি স্থানীয় সাসংদ (বাবুগঞ্জ-মুলাদা) এ্যাড টিপু সুলতানের নজরে আসলে তিনি উদ্যোগ নিয়ে বৃদ্ধ মনোয়ারা বেগম বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে সোমবার ভর্তি করান।

বরিশাল জেলার পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিষয়টি জানতে পেরে মঙ্গলবার শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে তাঁর খোঁজ-খবর নেন এবং সান্তনা দেন। ওইসময় পুলিশ সুপার অসুস্থ্য মনোয়ারা বেগমের হাতে নগদ ১০ হাজার টাকা প্রদান করেন।

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ