বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৭:১৮ অপরাহ্ন

প্রতিপক্ষের হামলায় বেতাগীর প্যানেল মেয়র আহত

তরিকুল ইসলাম রতন, বরগুনা প্রতিনিধি / ৫৪৫ ভোট :
প্রকাশ : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
হামলা

বরগুনার বেতাগী পৌরসভার প্যানেল মেয়র এ বি এম মাসুদুর রহমানকে তার প্রতিপক্ষরা জমি সংক্রান্ত বিরোধে পিটিয়ে গুরুতর আহত করেছে।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকাল ৯ টায় বেতাগী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সরকারি কলেজগেট এলাকায় এ ঘটনা ঘটে। জানা যায়,বেতাগী পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের মো. মজিদ হাওলাদার ও একই এলাকার বাসিন্দা দুলাল হাওলাদারের সাথে দীর্ঘদিন জমি নিয়ে বিরোধ চলে আসছিলো।

বৃহস্পতিবার সকালে প্যানেল মেয়র এবি এম মাসুদুর রহমান এই বিরোধপূর্ণ জমি পৌরসভার পক্ষ থেকে তিনি সমাধান করতে সেখানে যান । এক পর্যায়ে দুলাল হাওলাদেরর স্ত্রী আচমা আক্তার ও তার সাথে থাকা আরও কয়েকজন মিলে ক্ষিপ্ত হয়ে তার মাথায় লাঠি দিয়ে আঘাত করেন। এ সময় তিনি নানা জখম হন। পরে এবিষয়ে বেতাগী থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুলাল হাওলাদারের স্ত্রীসহ ৫ জনকে আটক করে নিয়ে যায়।

আরও পড়ুন- স্ত্রীর মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান কারাগারে

এবিষয়ে প্যানেল মেয়র এবিএম মাসুদুর রহমান বলেন- জমি জমা নিয়ে দীর্ঘ দিন আমার সাথে দুলাল হাওলাদারের বিরোধ চলে আসছিলো। পরে বেতাগী পৌরসভায়- মিলমিশের জন্যে শালিস বৈঠকের জন্যে তারা আসে এবং মেয়র আলহাজ্ব এবিএম গোলাম কবির মহোদয় আমাকেই সেই শালিসের জন্যে ঘটনাস্থলে পাঠায়। সেখানে আমি আসার পরেই দুলাল হাওলাদারের স্ত্রী আচমা ও তার সঙ্গীরা আমাকে এলো পাথারিভাবে লাঠি দিয়ে পিটানো শুরু করে। পরে আমি বেতাগী থানায় অবহিত করলে থানা পুলিশ এসে আমাকে উদ্ধার করে।

তিনি আরও বলেন- এঘটনার সাথে সম্পৃক্ত ৪ জনকে আসামি করে আমি বেতাগী থানায় একটি মামলা দায়ের করেছি।

বেতাগী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, এবিষয়ে আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে ৫ জনকে আটক করেছি এবং এব্যাপারে আমার কছে একটি লিখিত অভিযোগ এসেছে। সুষ্ঠ তদান্ত সাপেক্ষে এর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ...