পুলিশের ডিআইজি ও অতিরিক্ত ডিআইজিসহ ২২ কর্মকর্তাকে বদলি

৭১বিডি২৪ডটকম | অনলাইন ডেস্ক ::

পুলিশের ১১ ডিআইজি ও ১১ অতিরিক্ত ডিআইজি ২২ কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে তাদের বদলির প্রজ্ঞাপন হয়। তাদের মধ্যে কয়েক কর্মকর্তা সম্প্রতি ডিআইজি ও অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পেয়ে আগের পদেই কর্মরত ছিলেন। জারি হওয়া প্রজ্ঞাপনে তাদের নতুন পদে পদায়নও করা হয়।

ময়মনসিংহে থাকা ডিআইজি নিবাস চন্দ্র মাঝিকে ঢাকায় সিআইডিতে আনা হয়েছে। পুলিশ অধিদপ্তরে থাকা হারুন অর রশীদকে পাঠানো হয়েছে ময়মনসিংহ রেঞ্জে। খুলনা পুলিশ ট্রেনিং সেন্টার থেকে মাসুদুর রহমান ভূইয়াকে ঢাকায় বিশেষ শাখায় (এসবি) আনা হয়েছে।

ঢাকায় এন্টি টেররিজস ইউনিটে থাকা হারুন অর রশীদকে হাইওয়ে পুলিশ ইউনিটে পাঠানো হয়েছে। ডিএমপির যুগ্ম কমিশনার আব্দুল কুদ্দুছ আমিনকে খুলনা পুলিশ ট্রেনিং সেন্টারের কমান্ডেন্ট করে পাঠানো হয়েছে। ঢাকা রেঞ্জে থাকা সালেহ মো. তানভীরকে ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার করা হয়েছে। ডিএমপি থেকে শেখ নাজমুল আলমকে সিআইডির উপ-পুলিশ মহাপরিদর্শক করে পাঠানো হয়েছে।

রাজশাহী রেঞ্জ থেকে নিশারুল আরিফকে আনা হয়েছে ঢাকায় এসপিবিএনে। পুলিশ অধিদপ্তরে থাকা অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক আমিনুল ইসলামকে একই স্থানেই রাখা হয়েছে উপ-পুলিশ মহাপরিদর্শক করে।

চট্টগ্রাম রেঞ্জ থেকে আবুল ফয়েজকে ঢাকায় বিশেষ শাখায় আনা হয়েছে। বিশেষ শাখায় (এসবি) থাকা এ জেড এম নাফিউল ইসলামকে একই স্থানে উপ-পুলিশ মহাপরিদর্শক করে রাখা হয়েছে।

অতিরিক্ত ডিআইজিদের মধ্যে যাদের কর্মস্থল পরিবর্তন হয়েছে, তাদের মধ্যে রয়েছেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নূরে আলম মিনা। তাকে ঢাকা রেঞ্জের ডিআইজির কার্যালয়ে আনা হয়েছে। ইকবাল হোসেনকে রংপুর রেঞ্জ থেকে চট্টগ্রাম রেঞ্জে পাঠানো হয়েছে। যশোরের পুলিশ সুপার মঈনুল হককেও ডিএমতে যুগ্ম কমিশনার করে আনা হয়েছে।
ময়মনসিংহের পুলিশ সুপার শাহ আবিদ হোসেনকে ডিএমপিতে যুগ্ম কমিশনার করে আনা হয়েছে। ডিএমপিতে থাকা জাকির হোসেন খানকে চট্টগ্রাম রেঞ্জে পাঠানো হয়েছে। রফিকুল ইসলামকে নৌপুলিশ ইউনিট থেকে পাঠানো হয়েছে সিআইডিতে। ট্যুরিস্ট পুলিশ থেকে এসবিতে পাঠানো হয়েছে মো. সরওয়ারকে।

এছাড়া কর্মস্থল পরিবর্তন হয়েছে ইলিয়াস শরীফ, টি এম মোজাহিদুল ইসলাম, শ্যামল কুমার নাথ, আনোয়ার হোসেন খানের।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *