পুলিশের ওপর হামলাকারীরা অনুপ্রবেশকারী -মির্জা ফখরুল

fokrul

হাইকোর্টের সামনে পুলিশের ওপর হামলাকারীদের অনুপ্রবেশকারী বলে দাবি করছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ বুধবার বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত একটি সংবাদ সম্মেলনে এ দাবি করেন মির্জা ফখরুল।
তিনি বলেন, মঙ্গলবার হাইকোর্টের সামনে যারা হামলা চালিয়েছে, তাদের আমরা নিজেরাই চিনতে পারছি না। অনুপ্রবেশকারীরা এ ঘটনা ঘটিয়েছে বলে আমার বিশ্বাস।
মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে খালেদা জিয়া আদালতে হাজিরা দিয়ে ফেরার সময় হাইকোর্টের ঈদগাহ গেটের সামনে থেকে প্রিজন ভ্যান ভাঙচুরের ঘটনা ঘটে এবং সেখান থেকে দুই বিএনপি কর্মীকে ছিনিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ ওঠে।
বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী গয়েশ্বর চন্দ্র রায়কে গোয়েন্দা পুলিশ তুলে নিয়ে যাওয়ার অভিযোগ জানান মির্জা ফখরুল। অভিযোগে বলা হয়, গয়েশ্বর চন্দ্র রায়কে মঙ্গলবার (৩০ জানুয়ারি) রাত ১০টার দিকে গোয়েন্দা পুলিশ তুলে নিয়ে যায়।
তাছাড়া গতকাল বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আদালতে হাজিরা দিতে গেলে তাকে অভ্যর্থনা জানাতে আসা নেতাকর্মীদের মধ্য থেকে ঢাকা মহানগর (উত্তর) দক্ষিণ খান থানার ৬নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক এম মিন্নত আলী, দক্ষিণখান থানা বিএনপি’র সদস্য হারুন অর রশীদ, স্বেচ্ছাসেবক দল উত্তর খানা থানা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনসহ ৭০ জন নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়েছে বলে অভিযোগে জানানো হয়।
এছাড়াও বিভিন্ন নেতা-কর্মীর বাসায় গিয়ে পুলিশই তল্লাশির নামে ব্যাপক তাণ্ডব চালানো হয়েছে বলে জানান বিএনপি মহাসচিব।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *