June 25, 2024, 8:11 am
শিরোনাম :
পাথরঘাটায় কনিষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এনামুল হোসেইন “পুরাতন নয়, চাই নতুন নেতৃত্ব ! এনামুল আমাদের আশা- আকাঙ্ক্ষার প্রতীক”  গলাচিপায় সিপিপি স্বেচ্ছাসেবকদের দিনব্যাপী দক্ষতা উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত গলাচিপায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ পাথরঘাটায় উপজেলা নির্বাচনে এমপি কন্যার ক্ষমতা অপব্যবহারের প্রতিবাদে সংবাদ সম্মেলন গলাচিপায় টমটম উল্টে জিহাদ নামের কিশোরের মৃত্যু, আহত ২ পাথরঘাটায় চেয়ারম্যান প্রার্থী এনামুলের ওপর অতর্কিত হামলা ঘূর্ণিঝড় রেমালে গলাচিপায় প্রায় ১৫০ কোটি টাকার ক্ষয়ক্ষতি রাঙ্গাবালীতে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী পথসভা গলাচিপায় উপজেলা চেয়ারম্যান হিসেবে ওয়ানা মার্জিয়া নিতুর বিজয়

“পুরাতন নয়, চাই নতুন নেতৃত্ব ! এনামুল আমাদের আশা- আকাঙ্ক্ষার প্রতীক” 

স্টাফ রিপোর্টার ,বরগুনা ;
পুরাতন নয়, চাই নতুন নেতৃত্ব

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন-২০৪১ বাস্তবায়ন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণসহ সরকারের উন্নয়নের বার্তা সবার মাঝে পৌঁছে দিতে সংসদ নির্বাচনের পরে তৃতীয় ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বরগুনার পাথরঘাটায় দোয়াত কলম মার্কার চেয়ারম্যান প্রার্থী এনামুল হোসাইনের বিশাল জনসভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার (০৭ জুন) বিকেলে পাথরঘাটার কালমেঘা ইউনিয়নের কামার হাট এলাকার ৩৬ নং কুপদোন সঃ প্রাঃ বিদ্যালয় মাঠে দোয়াত কলম মার্কার নির্বাচনী শেষ পথসভায় “পুরাতন নয়, চাই নতুন নেতৃত্ব এনামুল হোসাইন আমাদের আশা- আকাঙ্ক্ষার প্রতীক” এমন স্লোগানে স্লোগানে মিছিল দিয়ে হাজার হাজার মানুষ অংশগ্রহণ করেন। 

তৃতীয় ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদের দোয়াত কলম মার্কার চেয়ারম্যান প্রার্থী, উপজেলা  ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদের সদস্য মো. এনামুল হোসাইনের আয়োজনে,  মোঃ মুন্নার সঞ্চালনায় এবং কালমেঘা ইউনিয়নের চেয়ারম্যান গোলাম সরোয়ার নাসির এর সভাপতিত্বে এই জনভসা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো. এনামুল হোসাইন বলেন, আজ উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন-২০৪১ বাস্তবায়নে সবাইকে এগিয়ে আসতে হবে। গত ১৫ বছরের উন্নয়নের এই ধারাবাহিকতা ধরে রাখতে হবে আমাদের। উপজেলা পরিষদ নির্বাচনে আবারও সকলকে সকল ভেদাভেদ ভুলে দোয়াত কলম মার্কার প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

তিনি আরো বলেন, আমি ছাত্র রাজনীতি থেকে শুরু করে পূর্বের জেলা পরিষদের সদস্য এবং বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে আপনাদের সকল আশা আকাঙ্ক্ষা পূরণ করতে চেয়েছি কিন্তু কতটুকু পেরেছি জানি না। তবে আমি যদি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে ইনশাআল্লাহ আপনাদের সকল দুর্দশা লাঘবে সর্বদা পাশে থাকব। উপজেলা নির্বাচনে আমি যোগ্য প্রার্থী হলে আমাকে দোয়াত কলমে একটা ভোট দিবেন। আমি যদি নির্বাচনে চেয়ারম্যান নাও হই তারপরও সারাজীবন পাথরঘাটার সাধারণ জনগণের পাশে থাকব ইনশাআল্লাহ।

উল্লেখ্য, ষষ্ঠ উপজেলা পরিষদের তৃতীয় ধাপে ২৯ শে মে- ২০২৪ তারিখে  উপজেলা পরিষদ নির্বাচন ঘূর্ণিঝড় ‘রিমালে’র কারণে ১৯ উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করা হয়েছিলো। সে পর্যায়ে থেকে শুরু করে আইন ও বিধি অনুসারে পূর্বের নির্দেশনার আলোকে পদ্ধতিগতভাবে ০৯ জুন ২০২৪ তারিখে ভোট গ্রহণে মাধ্যমে সম্পন্ন করার নির্দেশ দিয়েছেন নির্বাচন কমিশন (ইসি)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা