ব্রেকিং নিউজ
এনজিও শাখা ব্যবস্থাপকের হাতে নারীর শ্লীলতাহানি ও মারধোরের  অভিযোগ ! গলাচিপায় ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন নারিকেল গাছ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট স্কুলছাত্রের মৃত্যু গলাচিপায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড খান সাইফুল্লাহ পনির বামনায় আ,লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নলছিটিতে এক বৃদ্ধের আত্মহত্যা স্ত্রীকে খুন করে খাটের নীচে কাঁথায় প্যাঁচিয়ে রাখলেন স্বামী তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় (৬) জনকে আসামী করে মামলা বামনায় দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হচ্ছে উপজেলা আ,লীগ সম্মেলন! চলছে নানা আয়োজন
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৩:২০ পূর্বাহ্ন

পিবিআই ইন্সপেক্টর কর্তৃক কলেজছাত্রী ধর্ষিত

বাবুল আকতার, খুলনা ব্যুরো / ২৪৭ ভোট :
প্রকাশ : রবিবার, ১৫ মে, ২০২২
বাবার বন্ধুর কর্তৃক স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

খুলনায় পিবিআই ইন্সপেক্টর মঞ্জুরীর আহসান মাসুদ কর্তৃক এক কলেজছাত্রী ধর্ষিত হয়েছে । মহানগরীর ছোট মির্জাপুর এ ঘটনা ঘটে।

আজ রবিবার (১৫ মে) দুপুরে কলেজ পড়ুয়া ভিকটিমকে নিয়ে সেখানে অভিযান পরিচালনা করে পুলিশ। তবে ধর্ষক মাসুদ পালাতক রয়েছে ।

আরও পড়ুন- বিয়ের দাবি নিয়ে আর এক তরুণীর অবস্থান

খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান আল মামুন জানান, কলেজছাত্রী ওই মেয়েটি পিবিআই ইন্সপেক্টর মাসুদের কাছে মোবাইল বা ফেসবুক ছবি সংক্রান্ত বিষয় নিয়ে গত ৫ দিন আগে আসে। এই সুবাদে তাকে সহযোগিতা করার কথা বলে ছোট মির্জাপুরের কাগজী হাউজের কে নিয়ে যায় মাসুদ। সেখানেই কলেজ ছাত্রীকে ধর্ষণ করে। প্রাথমিকভাবে এ ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ কারণে ওই কলেজছাত্রীকে মেডিকেল পরীার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে এবং আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

আরও পড়ুন- ইভটিজিং এর প্রতিবাদ করায় মায়ের সামনেই কলেজছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

তিনি আরো জানান, ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য ওই করে তালা ভেঙ্গে সেখানে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন ক্যাম্পের উপ পুলিশ কমিশনার সোনালী সেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..