পিকনিকের বাস থেকে ২ লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার, আটক-৬


পিকনিকের বাস থেকে ২ লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার, আটক-৬


পিকনিকের বাসে করে ইয়াবা পাচারের সময় ছয়জনকে আটক করেছে র্যাব। তাদের কাছ থেকে ২ লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

শনিবার (৯ফেব্রুয়ারী) সকাল ৭টার দিকে চট্টগ্রাম নগরীর কর্ণফুলী থানাধীন শাহ আমানত সেতু সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, আতিয়ার রহমান (৫৫), বাবুল (৪৭), মাসুদ রানা (৩১), আমিনুর রহমান সুমন (২৩),ইকবাল হোসেন (৩৭) ও মোহাম্মদ জুয়েল (৩৯)। এদের মধ্যে আতিয়ার রহমান তিনি বাসের মালিক এবং জুয়েল বাসের চালক।

র্যাব-৭ এর উপ অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম সকাল ৮টায় ঘটনাস্থলে প্রেস ব্রিফিং করে, ব্রিফিংয়ে তিনি বলেন, পিকনিকের বাসে করে ইয়াবা পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র্যাব-৭ এর সদস্যরা শাহ আমানত সেতু এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায়। এসময় গাড়িটির গতিবিধি সন্দেহজনক মনে হলে এটি থামিয়ে তাতে তল্লাশি করে ২ লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে ও ইয়াবা পাচারের সঙ্গে যুক্ত থাকা ৬ জনকে আটক করা হয়েছে।

প্রাথমিকভাবে ছয়জন ইয়াবা পাচারের সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

তিনি আরও বলেন, ৪০ যাত্রীসহ বাসটি যশোর থেকে কক্সবাজারে আনন্দ ভ্রমণে যায়। সেখান থেকে বাসটি টেকনাফ উদ্দ্যেশে যায়। টেকনাফ থেকে বাসের সকল যাত্রী সেন্টমার্টিন বেড়াতে গেলেও বাসের মালিক আতিয়ার রহমানসহ আসামিরা বাসের ভেতরে মালপত্র রাখার জায়গায় কৌশলে ইয়াবাগুলো রাখে।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *