শিরোনাম :
ভারতে পাচার হওয়া ৮ নারীকে বেনাপোল দিয়ে হস্তান্তর যুগ্ম কমিশনারের বরখাস্ত চেয়ে বেনাপোল কাস্টমে বিক্ষোভ পটুয়াখালীর গলাচিপায় র‌্যাবের হাতে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার ঝালকাঠিতে আলোক বর্তিকা ম্যাগাজিনের মোড়ক উন্মোচন বরগুনার সাংবাদিক ইউনিয়নের সদস্যদের সাথে অতিরিক্ত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত বরিশালে মোবাইল ফাইন্যান্স সংশ্লিষ্ট অপরাধ তদন্ত বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত বরগুনায় দাগী মাদক ব্যাবসায়ীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ গলাচিপায় ইপিজেড বাস্তবায়নের দাবিতে মানববন্ধন ঝালকাঠিতে রক্ত মাখা এক যুবকের লাশ উদ্ধার রাজাপুরে ঢাকার ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১০:৩৬ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

পাবনায় ১০ লক্ষ টাকা জরিমানাসহ ৮৯ লক্ষ টাকার যৌন উত্তেজক সিরাপ জব্দ

জামিল হোসেন, পাবনা প্রতিনিধি / ১২৫ শেয়ার
আপডেটের সময়ঃ মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এন.এস.আই) এর তথ্যের ভিত্তিতে পাবনা জেলা প্রশাসনের যৌথ অভিযানে সদর উপজেলার জালালপুরে সোমবার (০৭’সেপ্টেম্বর) সন্ধ্যায় এম এস ল্যাবরেটরীজ (ইউনানী) এবং এম এস ফুড এন্ড বেভারেজ এ ভ্রাম্যমান অভিযান পরিচালনা করা হয়। এ অভিযানে ৮৯ লক্ষ টাকা বাজার মুল্যের যৌন উত্তেজক সিরাপ, ক্যামিকেল এবং মানব দেহের জন্য ক্ষতি কারক এস এস পাউডার জব্দ করা হয় ।

অবৈধ প্রক্রিয়ায় পণ্য উপাদণ, সরবরাহ ও মজুদ রাখায় অপরাধে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান ঔষধ প্রশাসন আইন অনুযায়ী কারখানার সত্ত¡াধিকারী মাহবুব আলমকে নগদ ১০ লক্ষ টাকা জরিমানা আরোপ ও আদায় করেন। এছাড়াও অভিযানে ৮৯ লক্ষ টাকার অবৈধ মালামাল জব্দ করা হয়।

এ অভিযানে ঔষধ প্রশাসন অধিদপ্তর পাবনা কার্যালয়ের সহকারী পরিচালাক সকর্ণ আহমেদ, কনজুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক শফিক আল কামাল এবং পুলিশের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্টেট খোন্দকার মাহমুদুল হাসান আরও জানান, জনস্বার্থে এ অভিযান অব্যহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ