শিরোনাম :
বরগুনায় মুজিববর্ষ উপলক্ষে ছাত্রলীগ নেতার নেতৃত্বে বৃক্ষরোপণ বরগুনায় পুলিশের বিরুদ্ধে সংবাদ সম্মেলন মির্জাগঞ্জে খাল খননের নামে পুকুর চুরি দিনাজপুরে নদীর পানি বৃদ্ধিতে পানিবন্ধী কয়েক হাজার মানুষ ইউপি সদস্যের নাবাল্লক ছেলে বিবাহিত মেয়েকে নিয়ে উধাও! অবশেষে উদ্ধার মির্জাগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাৎতের অভিযোগ বাগআঁচড়ায় ৮০ বোতল ফেন্সিডিলসহ একজন আটক করোনাকে পুজি করে কোন অনিয়ম, দুর্ণীতি ও চাঁদাবাজি করলে আইনের আওতায় আনা হবে – হুইপ ইকবালুর রহিম এমপি বরগুনায় করোনা যোদ্ধাদের সম্মাননা স্বারক প্রধান বরগুনায় কোভিট -১৯ এর মোকাবেলায় মতবিনিময় সভা অনুষ্ঠিত
বুধবার, ১৫ জুলাই ২০২০, ১১:১৯ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

পাবনা’য় র‌্যাবের অভিযানে বিদেশী পিস্তল ও ইয়াবাসহ ১ সন্ত্রাসী গ্রেফতার

শফিক আল কামাল, পাবনা প্রতিনিধি / ২৬ শেয়ার
আপডেটের সময়ঃ মঙ্গলবার, ৩০ জুন, ২০২০

পাবনায় র‌্যাব-১২’র অভিযানে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন ও ১শত ৮০ পিচ অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ মো. কামাল হোসেন মুন্না (৩৫) কে গ্রেফতার করা হয়। সে পাবনা জেলার ঈশ্বরদী থানার মলাডুলি ষ্টেশনপাড়া গ্রামের মৃত খলিলুর রহমান’র ছেলে।

র‌্যাব-১২’র পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানাী কমান্ডার মো. আমিনুল কবীর তরফদার জানান, গোপন সংবাদের ভিক্তিতে সোমবার (২৯’ জুন) রাত পৌনে ১২টার দিকে র‌্যাবের একটি বিশেষ দল পাবনা জেলার সদর উপজেলার গ্রাছপাড়া মোড় এলকায় অভিযান পরিচালনা করেন।

এ সময় গ্রেফতারকৃত মো. কামাল হোসেন মুন্না’র নিকট থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন ও ১শত ৮০ পিচ অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদে আরও জানা যায় সে দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ও নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা নিজের হেফাজতে রেখে নিজ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় ক্রয়-বিক্রয় করে আসছিল।

আসামীর বিরুদ্ধে পাবনা সদর থানায় অস্ত্র মাদকের দুটি পৃথক পৃথক মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ