পটুয়াখালী-৩ আসনে বিএনপির মনোনয়ন ফরম কিনলেন ‘হাসান মামুন’

:: ৭১বিডি২৪ডটকম :: নিজস্ব প্রতিবেদক ::


পটুয়াখালী-৩ আসনে বিএনপির মনোনয়ন ফরম কিনলেন 'হাসান মামুন'


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ আসন থেকে লড়তে বিএনপির দলীয় মনোনয়নপত্র কিনেছেন দলটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য হাসান মামুন।

মঙ্গলবার (১৩ নভেম্বর) বিকাল ৪:৩০মিঃ দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম কিনেন তিনি।

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাবেক সভাপতি ও ছাত্রনেতা এবং কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য দশমিনার কৃতি সন্তান হাসান মামুন গলাচিপা-দশমিনা জনপদের ২০ দলীয় ঐক্যজোট ও বিএনপি সমর্থিত যুবকদের কাছে হাসান মামুনের পরিচিতি ব্যাপক বিস্তার লাভ করেছে। শিক্ষিত, সদালাপী, সুবক্তা ও সাধারণ মানুষের কাছে তার গ্রহণযোগ্যতা দুই উপজেলায় ব্যাপক সমর্থন রয়েছে।

এছাড়াও তরুন বেকারদের কর্মসংস্থানের ক্ষেত্রে তিনি অনন্য ভূমিকা পালন করায় হিন্দু সম্প্রদায়ের মধ্যেও তার ব্যাপক সুনাম রয়েছে। তিনি মনোনয়ন পেলে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর সাথে ব্যাপক প্রতিদ্বন্দ্বিতা হবে এবং দলের বিরোধ মিটে যাবে বলে ধারণা করা হচ্ছে।


পটুয়াখালী-৩ আসনে বিএনপির মনোনয়ন ফরম কিনলেন 'হাসান মামুন'


২০১০ সালে ছাত্ররাজনীতি থেকে অবসর নেয়ার পর থেকেই তিনি এলাকার রাজনীতিতে সক্রিয়। দশমিনা-গলাচিপাবাসীর কর্মসংস্থানে অবদান রাখেন এই তরুণ রাজনীতিক নেতা। দুই উপজেলার বিএনপির গুরুপিংয়ের রাজনীতিকে ছুড়ে ফেলে ঐক্যবদ্ধ রাজনীতির ধারা সৃষ্টি করেছেন।

স্থানীয় ভোটারদের মতে বিএনপি থেকে হাসান মামুন মনোনয়ন পেলে প্রতিযোগিতাপূর্ণ একটি নির্বাচন হবে । হাসান মামুনকে মনোনয়ন দেয়া ও সুষ্ঠ ভোট হলে এ আসনে তার বিপুল ভোটে ব্যবধানে বিজয় আসা করা যায়।

স্থানীয় নেতাকর্মীরা জানান, হাসান মামুন কোন্দলের রাজনীতি পছন্দ করেন না। দলের নেতাকর্মীদের আপদে-বিপদে, মামলা-হামলার সময় হাসান মামুন পাশে দাঁড়ান।

মনোনয়ন কিনে ‘হাসান মামুন৭১বিডি২৪ডটকমকে বলেন,‘আমি বিএনপির মনোনয়নপত্র কিনেছি। দল আমাকে মনোনয়ন দিলে এই আসনে থেকে বিপুল ভোটের ব্যবধানে আমি জয়ী হবো ইনশাআল্লাহ। গলাচিপা-দশমিনার মানুষের ভালবাসা ইনশাআল্লাহ উন্নয়নে অবদান রাখাবো। আমার বিশ্বাস এই এলাকার মানুষ আর ভুল করবে না। এবার ইনশাআল্লাহ জনতার রায়ে আসন্ন নির্বাচনে বিএনপির ধানের শীষ জয়ী হবেই’।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *