ব্রেকিং নিউজ
এনজিও শাখা ব্যবস্থাপকের হাতে নারীর শ্লীলতাহানি ও মারধোরের  অভিযোগ ! গলাচিপায় ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন নারিকেল গাছ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট স্কুলছাত্রের মৃত্যু গলাচিপায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড খান সাইফুল্লাহ পনির বামনায় আ,লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নলছিটিতে এক বৃদ্ধের আত্মহত্যা স্ত্রীকে খুন করে খাটের নীচে কাঁথায় প্যাঁচিয়ে রাখলেন স্বামী তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় (৬) জনকে আসামী করে মামলা বামনায় দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হচ্ছে উপজেলা আ,লীগ সম্মেলন! চলছে নানা আয়োজন
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:০৮ অপরাহ্ন

পটুয়াখালীর রাঙ্গাবালীতে নির্বাচনী সহিংসতায় নিহত – ১

স্টাফ রিপোর্টার ; গলাচিপা / ২৩৯ ভোট :
প্রকাশ : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের নয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করলে উত্তেজনা দেখা দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা বাহিনী গুলি করে। এতে দুইজন গুলিবিদ্ধ হয়। ঘটনাস্থলে নিহত হয় একজন।

রোববার রাতে স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

নিহত ব্যক্তির নাম খালেক হাওলাদার (৫৫)। তিনি নয়ারচর গ্রামের বাসিন্দা।

জানা গেছে, রোববার বিকেলে নয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোট গ্রহণ শেষে গণনার ফলাফল স্থানীয়ভাবে ঘোষণা করা হয়। ফলাফল ঘোষণার পরই সন্ধ্যা ৬ টার দিকে নয়ারচর ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী ভ্যানগাড়ী প্রতীকের মো. জিয়াউর রহমান এবং টিউবওয়েল প্রতীকের আলমগীর হোসেনের সমর্থকদের উত্তেজনা এবং হট্টগোল শুরু হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে পুলিশ ও র‌্যাব । একপর্যায় আইনশৃঙ্খলা বাহিনী গুলিবর্ষণ করে। এসময় দুইজন গুলিবিদ্ধ হয়। ঘটনাস্থলে তখন খালেক নিহত হয়। আর গুলিবিদ্ধ হয়ে আহত হয় একই গ্রামের জাহিদ (২০) নামের এক যুবক।

ওই ঘটনাকে কেন্দ্র করে নয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণকারীদের অবরুদ্ধ করে রাখে বিক্ষুব্ধরা।

এদিকে, ওই ইউনিয়নের চরআন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়েও বিচ্ছিন্ন ঘটনাকে কেন্দ্র করে ভোটগ্রহণকারীদের অবরুদ্ধ করে রাখা হয়।

এ বিষয় প্রশাসন সাংবাদিকদের ক্যামেরার সামনে কোন কথা বলতে রাজি হয়নি।

আজ চতুর্থ ধাপে পটুয়াখালী জেলায় ২ টি উপজেলায় ৭ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হযেছে। নির্বাচনে ৫ টি আওয়ামী লীগ এবং ২ টিতে স্বতন্ত্র প্রার্থী বে- সরকারিভাবে বিজয় হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..