পটুয়াখালীতে বাস দুর্ঘটনায় শিশু সহ নিহত ১ আহত ২৫ (ভিডিও সহ)


পটুয়াখালীতে গলাচিপার যাত্রীবাহী বাস দুর্ঘটনায় নিহত ১ আহত ২৫


পটুয়াখালীর পল্লী বিদ্যুৎ সংলগ্নে গলাচিপা টু পটুয়াখালী যাত্রীবাহী বাস মহাসড়কের নিয়ন্ত্রন হারিয়ে উল্টে গেলে ১ জন নিহত ও ২৫ জন আহত হয় ।

সোমবার সকাল ৯.৩০মিনিটে অটো ও বাস মুখো মুখী সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

জানায়ায়, নিহত আনন্দ দাস (৪৫) বাসের মালিক , আনন্দ দাস বরগুনা জেলার আমতলী উপজেলার মহিষকাটা এলাকায় তার বাড়ি।

পুলিশ, আহত যাত্রী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ৯টার দিকে গলাচিপার হরিদেবপুর বাসস্টান্ড থেকে খান পরিবহনের একটি যাত্রীবাহী বাস গলাচিপা থেকে পটুয়াখালীর উদ্দেশ্য ছেড়ে যায়, গাড়ীটি সহরের হেতালীয়া বাধঘাট পেরিয়ে নিয়ন্ত্রণ হিন ভাবে চালাতে থাকে,পল্লী বিদ্যু এর সামনে আসলে অটোর সাথে সংঘর্ষ হয় ফলে বাসটি উল্টে গেলে বাসের যাত্রী শিশু মহিলা সহ অনেকে হতাহত হয়েছে। তবে অনেকেই মনেকরছে মহা সড়ক থেকে অটো উৎখাত করা না হলে আগামীতে আরও বড় ধরনের ঘটনা ঘটতে পারে।

আহতদের মধ্যে অনেকের বাড়ি গলাচিপা উপজেলার বিভিন্ন এলাকায়। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এক জনের বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আহতরা হলেন, পাচ বছরের শিশু তানহা, নাসরিন বেগম, আশা বেগম, আবুল কাসেম, মোঃ মঞ্জু, আবদুল জলিল, সজিব, কাদের মাদবর, সাহিদা বেগম, হেলাল, মনিরা বেগম, শাহআলম, রওশন আলী, তাহসিন, দুলাল ও বুশরা। এদেরকে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে অনেকের বাড়ী গলাচিপা উপজেলার বিভিন্ন এলাকায়।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *