রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:৫৬ পূর্বাহ্ন

পটুয়াখালীতে গাড়িচালকসহ ব্যবসায়ী অপহরণ, ২০ কোটি টাকা মুক্তিপণ দাবি

স্টাফ রিপোর্টার ; পটুয়াখালী / ৩০৩ ভোট :
প্রকাশ : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২

পটুয়াখালীর বিশিষ্ট ব্যবসায়ী শিবু লাল দাস (৫৪) কে অপহরণ করেছে দুর্বৃত্তরা। পরিবারের সদস্যরা এ খবর নিশ্চিত করেন। তার মুক্তিপণ হিসেবে পরিবারের কাছে ২০ কোটি টাকা দাবি করেছেন অপহরণকারীরা।

সোমবার (১১ এপ্রিল) রাত ১০টার মধ্যে গলাচিপা থেকে নিজের গাড়িতে করে পটুয়াখালী ফেরার পথে গাড়ির চালকসহ অপহরণের শিকার হন তিনি।

শিবু লাল দাস পটুয়াখালী পৌর এলাকার পুরান বাজার আখরাবাড়ী মৃত মনোরঞ্জন দাসের ছেলেএলাকার বাসিন্দা। তিনি ঠিকাদারি, ব্রিজের টোল ও খেয়াঘাট ইজারাসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের সাথে জড়িত।

আরও পড়ুন- কলেজ ছাত্রকে চাকরির প্রলোভন দে‌খি‌য়ে নির্যাতন ও মুক্তিপণ আদায়

শিবু লাল দাসের চাচাতো ভাই দীপক কুমার দাস জানান, গলাচিপা হরিপদেবপুর থেকে রাতে তার নিজ গাড়ি প্রাডো জিপযোগে নিজ বাড়ি পটুয়াখালী ফেরার পথে শিবু লাল দাস নিখোঁজ হন। ওই রাতে শিবুর নিজের মোবাইল থেকে স্ত্রীর মোবাইলে কল দিয়ে ২০ কোটি টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। আমতলী পেট্রল পাম্প হতে পরিত্যক্ত অবস্থায় তাঁর ব্যবহৃত গাড়িটি উদ্ধার করে পুলিশ। প্রশাসনের কর্মকর্তারা বাসায় এসেছিলেন। পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দেওয়া হয়েছে। প্রশাসন সহায়তা করলে আমরা ভাইকে আবার ফিরে পাবো। তবে কে বা কাহারা অপহরণ করেছে তা বলা যাচ্ছে না। আমরা কাউকে সন্দেহও করতে পারছি না।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.মনিরুজ্জামান জানান, বিশিষ্ট ব্যবসায়ী শিবু লাল দাসকে খুজেপাওয়া যাচ্ছে না বলে জানান পরিবারের সদস্যরা, সোমবার রাতেই শিবু লাল দাসের ব্যবহৃত গাড়িটি আমতলী থেকে উদ্ধার করা হয়েছে। মুক্তিপণ দাবিকরা একটি অডিও রেকর্ড পাওয়া গেছে। পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দেওয়া হয়েছে। শিবু লাল দাসকে উদ্ধারে পুলিশের ছয়টি টিম কাজ করছে।


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..