June 22, 2024, 9:33 am
শিরোনাম :
পাথরঘাটায় কনিষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এনামুল হোসেইন “পুরাতন নয়, চাই নতুন নেতৃত্ব ! এনামুল আমাদের আশা- আকাঙ্ক্ষার প্রতীক”  গলাচিপায় সিপিপি স্বেচ্ছাসেবকদের দিনব্যাপী দক্ষতা উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত গলাচিপায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ পাথরঘাটায় উপজেলা নির্বাচনে এমপি কন্যার ক্ষমতা অপব্যবহারের প্রতিবাদে সংবাদ সম্মেলন গলাচিপায় টমটম উল্টে জিহাদ নামের কিশোরের মৃত্যু, আহত ২ পাথরঘাটায় চেয়ারম্যান প্রার্থী এনামুলের ওপর অতর্কিত হামলা ঘূর্ণিঝড় রেমালে গলাচিপায় প্রায় ১৫০ কোটি টাকার ক্ষয়ক্ষতি রাঙ্গাবালীতে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী পথসভা গলাচিপায় উপজেলা চেয়ারম্যান হিসেবে ওয়ানা মার্জিয়া নিতুর বিজয়

পটুয়াখালী-৩ কেন্দ্রে কেন্দ্রে যাচ্ছে নির্বাচনী সরঞ্জাম

নিজস্ব সংবাদদাতা, গলাচিপা ;

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট আগামীকাল রবিবার। ভোটগ্রহণ সুষ্ঠুভাবে শেষ করতে এরমধ্যে সারাদেশে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। পটুয়াখালী-৩ আসনের কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম।

শনিবার (৬ জানুয়ারি) সকাল থেকে ভোটের সরঞ্জাম পটুয়াখালীর (গলাচিপা -দশমিনা) বিভিন্ন কেন্দ্রে পাঠানো হচ্ছে।

গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. মহিউদ্দিন আল হেলাল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নির্বাচনী সরঞ্জাম সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে বিতরণ করা হয়েছে। প্রিসাইডিং ও সহকারী প্রিসাইডিং কর্মকর্তারা সরঞ্জাম বুঝে নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় ভোটকেন্দ্রে নিয়ে যাচ্ছে। আগামীকাল সকালে ব্যালট পেপার কেন্দ্রে পাঠানো হবে।

গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. মহিউদ্দিন আল হেলাল ৭১বিডি২৪কে জানান, পটুয়াখালী ৩ (গলাচিপা – দশমিনা) আসনে ১৯ টি ইউনিয়নে মোট ১২৪টি কেন্দ্র রয়েছে, এর ভিতরে গলাচিপায় ৮০ টি ও দশমিনায় ৪৪ টি। মোট ভোটার ৩ লাখ ৫১ হাজার ৩৬০ জন। গলাচিপা উপজেলায় ২ লাখ ৩৮ হাজার ৯৮ জন, এর মধ্যে নারী ১ লাখ ১৮ হাজার ৩৪৬ জন ও পুরুষ ১লাখ ১৯ হাজার ৭৫১ জন।  দশমিনা উপজেলায় ১ লাখ ১৩ হাজার ৮১১ জন, এর মধ্যে নারী ৫৬ হাজার ৬১০ জন ও পুরুষ ৫৭ হাজার ২০০ জন।

ভোটের দিন কেন্দ্রে কেন্দ্রে আনসার ও পুলিশ সদস্য থাকবে। এছাড়া স্ট্রাইকিং ফোর্স ও মোবাইল টিম, বিজিবি সদস্য, সেনাবাহিনীর পেট্রোল টিম, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা