February 21, 2024, 3:05 pm

পটুয়াখালী-৩ কেন্দ্রে কেন্দ্রে যাচ্ছে নির্বাচনী সরঞ্জাম

নিজস্ব সংবাদদাতা, গলাচিপা ;

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট আগামীকাল রবিবার। ভোটগ্রহণ সুষ্ঠুভাবে শেষ করতে এরমধ্যে সারাদেশে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। পটুয়াখালী-৩ আসনের কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম।

শনিবার (৬ জানুয়ারি) সকাল থেকে ভোটের সরঞ্জাম পটুয়াখালীর (গলাচিপা -দশমিনা) বিভিন্ন কেন্দ্রে পাঠানো হচ্ছে।

গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. মহিউদ্দিন আল হেলাল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নির্বাচনী সরঞ্জাম সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে বিতরণ করা হয়েছে। প্রিসাইডিং ও সহকারী প্রিসাইডিং কর্মকর্তারা সরঞ্জাম বুঝে নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় ভোটকেন্দ্রে নিয়ে যাচ্ছে। আগামীকাল সকালে ব্যালট পেপার কেন্দ্রে পাঠানো হবে।

গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. মহিউদ্দিন আল হেলাল ৭১বিডি২৪কে জানান, পটুয়াখালী ৩ (গলাচিপা – দশমিনা) আসনে ১৯ টি ইউনিয়নে মোট ১২৪টি কেন্দ্র রয়েছে, এর ভিতরে গলাচিপায় ৮০ টি ও দশমিনায় ৪৪ টি। মোট ভোটার ৩ লাখ ৫১ হাজার ৩৬০ জন। গলাচিপা উপজেলায় ২ লাখ ৩৮ হাজার ৯৮ জন, এর মধ্যে নারী ১ লাখ ১৮ হাজার ৩৪৬ জন ও পুরুষ ১লাখ ১৯ হাজার ৭৫১ জন।  দশমিনা উপজেলায় ১ লাখ ১৩ হাজার ৮১১ জন, এর মধ্যে নারী ৫৬ হাজার ৬১০ জন ও পুরুষ ৫৭ হাজার ২০০ জন।

ভোটের দিন কেন্দ্রে কেন্দ্রে আনসার ও পুলিশ সদস্য থাকবে। এছাড়া স্ট্রাইকিং ফোর্স ও মোবাইল টিম, বিজিবি সদস্য, সেনাবাহিনীর পেট্রোল টিম, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা