February 21, 2024, 2:16 pm

পটুয়াখালী-৩ এসএম শাহজাদা (এমপি) নৌকার বিজয়ী সংবর্ধনা

নিজস্ব সংবাদদাতা;

গত ৭ জানুয়ারি ১১৩ পটুয়াখালী- ৩ আসনে দ্বিতীয় বারের মত বিপুল ভোটে নৌকা প্রতীক নিয়ে বিজয় লাভ করায় গলাচিপা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সকল স্তরের নেতাকর্মী, জনপ্রতিনিধি, সামাজিক সংগঠন, বিশিষ্ট নাগরিক, মুক্তিযোদ্ধা সহ সর্ব স্তরের মানুষ নব-নির্বাচিত, দ্বাদশ সংসদ সদস্য জননেতা এসএম শাহজাদাকে ফুলের তোড়া ও মালা দিয়ে সংবর্ধনা প্রকাশ করে।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজি মু. মজিবর রহমান এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আ’লীগ নেতা সরদার মুঃ শাহ আলম এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মুঃ হারুন- অর-রশিদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. সাহিন সাহ, বাবু কাশিনাথ দত্ত, বীর মুক্তিযোদ্ধা মোঃ রেজাউল করিম সহ সিনিয়র নেতৃবৃন্দ।

এছাড়া প্রত্যেক ইউনিয়ন থেকে চেয়ারম্যান সহ মহিলা লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছা সেবক লীগসহ অঙ্গ সংগঠনের শতশত নেতাকর্মীরা উপজেলা আওয়ামী লীগ অফিসে জড়ো হয়।

প্রধান অতিথি এসএম শাহজাদা সকলের উদ্দেশ্যে বলেন, সর্ব প্রথম মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে এই বিজয় বঙ্গবন্ধুর নৌকার, আর উন্নয়নে অগ্রকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, আর আমার নির্বাচিত এলাকার জনসধারণ ও ভোট প্রদানকারী মানুষের প্রতি গভীর শ্রদ্ধা প্রকাশ করে।

পটুয়াখালী-৩ আসনে মোট ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। দুই উপজেলার ১৯ টি ইউনিয়নে ১২৪টি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ভোটার ৩ লাখ ৫১ হাজার ৩৬০ জন। আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী এস এম শাহজাদা ৮৯ হাজার ১৭১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আবুল হোসেন ঈগল প্রতীক পেয়েছেন ৪৮ হাজার ৫০৮ ভোট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা