February 21, 2024, 2:27 pm

পটুয়াখালী-৩ আসনে নৌকার পথসভায় জনতার ঢল

স্টাফ রিপোর্টর;

পটুয়াখালী-৩ আসনের গলাচিপা উপজেলায় নৌকার পথসভায় হাজারও জনতার ঢল নেমেছে। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে গলাচিপা মডেল মাধ্যমিক বিদ্যালয় খেলার মাঠে অনুষ্ঠিত এ পথসভায় হাজার হাজার মানুষ অংশগ্রহণ করেন।

বর্তমান সংসদ সদস্য ও আওয়ামী লীগ প্রার্থী এস এম শাহজাদার সমর্থনে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ছাড়াও  বিভিন্ন শ্রেণিপেশার হাজারও নারী-পুরুষের ঢল নামে।

এ সময় নৌকা মার্কার স্লোগানে স্লোগানে মুখর হয়ে উঠে গলাচিপা মডেল মাধ্যমিক বিদ্যালয় খেলার মাঠ। বিভিন্ন ইউনিয়ন থেকে মিছিল ও ঢাক-ঢোল পিটিয়ে পথ সভায় যোগ দিতে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ শ্রেণিপেশার হাজার মানুষ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাহজাদা বলেন, ‘নৌকা শান্তির প্রতীক, উন্নয়নের ও আদর্শের প্রতীক। নৌকা বঙ্গবন্ধুর মার্কা, শেখ হাসিনার মার্কা। আমরা যারা আওয়ামী লীগ করি তারা বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে রাজনীতি করি। সেই আদর্শ হলো বঙ্গবন্ধুর নৌকা। ‘নৌকার’ বাইরে আওয়ামী লীগের আর কোনো মার্কা নেই। ‘আমি গত ৫ বছর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে আপনাদের বিপদে-আপদে পাশে ছিলাম বিধায় দল আমাকে আবারও আপনাদের খেদমতের জন্য মনোনয়ন দিয়ে পাঠিয়েছে। সুতরাং নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে নির্বাচিত করে উন্নয়নের ধারাবাহিকতা রাখার জন্য ভোটারদের প্রতি অনুরোধ রইল।’

তিনি আরও বলেন, পটুয়াখালী-৩ (গলাচিপা ও দশমিনা) আসনে আওয়ামী লীগের দুর্গ হিসেবে পরিচিত এ আসনটিতে স্বাধীনতার পর থেকে এ পর্যন্ত নৌকা ছাড়া অন্য কোনো প্রতীক জয়লাভ করতে পারেনি।

পথসভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন শাহ্, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি হাজ্বী মজিবুর রহমান, সহ সভাপতি হাজ্বী মু. শাহজাহান, জেলা পরিষদ সদস্য মাইনুল ইসলাম রনো, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক  সরদার মু. শাহ আলম, আমখোলা ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, সাবেক উপজেলা চেয়ারম্যান হারুন অর-রশিদ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা