বুধবার, ১৯ মে ২০২১, ০২:০১ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

পটুয়াখালীর গলাচিপায় ডাকাত সন্দেহে ২ জন গ্রেপ্তার!

স্টাফ রিপোর্টার ; / ১৮১ শেয়ার
আপডেটের সময়ঃ বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
পটুয়াখালীর গলাচিপায় ডাকাত সন্দেহে ২ জন গ্রেপ্তার!

পটুয়াখালীর গলাচিপায় ডাকাত সন্দেহে ২ জনকে গ্রেপ্তার করেছে গলাচিপা থানা পুলিশ।

গ্রেফতার কৃতরা হলো গোলখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড গোলখালী গ্রামের মো. হানিফ হাওলাদার এর ছেলে মো. মনির হাওলাদার (৩৫) ও অপর জন হলো একই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড বড় গাবুয়া গ্রামের মৃত মহাব্বত শিকদারের ছেলে আব্দুল মন্নান শিকদার। 

ঘটনা ও মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত গভীর রাতে গোলখালী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বড় গাবুয়া গ্রামের মৃত ইউনুচ চৌকিদারের ছেলে মো. আনোয়ার চৌকিদার এর ঘরে ভিটার মাটি খুড়িয়ে ঘরে ঢুকে প্রথমে তাকে মাটিতে শুইয়ে জবাই করার কথা বলে তার ঘরে রক্ষিত তরমুজ বিক্রির ৩ লক্ষ টাকা চায়, না দিলে মেরে ফেলবে।

 আনোয়ার এর আত্নচিৎকারে তার ছেলে আল আমিন ঘুম থেকে উঠে দেখে তার বাবাকে জবাই করতেছে তাই সে ডাকাতদের হাতে থাকা দা ধরে ফেলে এতে তিনি আহত হন। বাবা ও ছেলের চিৎকারে এলাকাবাসী ছুটে আসলে ডাকাতরা পালিয়ে যায়। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত দা ফেলে রেখে যায়।

পরে তাদের কাছ থেকে ৩ টি মোবাইল উদ্ধার করা হয়। রাতেই এলাকাবাসী সন্দেহ করে ১ জনকে আটক করে তাকে জিজ্ঞেস করলে সে অন্য ১ জনের কথা বলে পরে তাকেও এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করে এবং আনোয়ার চৌকিদার বাদী হয়ে একটি ডাকাতি মামলা দায়ের করে। 

এ ব্যাপারে গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম আর শওকত আনোয়ার জানান, ডাকাতির সাথে জড়িত ২ জনকে গ্রেফতার করা হয়েছে এবং বাকিদের গ্রেফতারের প্রক্রিয়া চলমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ