ব্রেকিং নিউজ
এনজিও শাখা ব্যবস্থাপকের হাতে নারীর শ্লীলতাহানি ও মারধোরের  অভিযোগ ! গলাচিপায় ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন নারিকেল গাছ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট স্কুলছাত্রের মৃত্যু গলাচিপায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড খান সাইফুল্লাহ পনির বামনায় আ,লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নলছিটিতে এক বৃদ্ধের আত্মহত্যা স্ত্রীকে খুন করে খাটের নীচে কাঁথায় প্যাঁচিয়ে রাখলেন স্বামী তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় (৬) জনকে আসামী করে মামলা বামনায় দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হচ্ছে উপজেলা আ,লীগ সম্মেলন! চলছে নানা আয়োজন
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:২৪ অপরাহ্ন

পটুয়াখালীতে ৩০ লক্ষ টাকার রেনু পোনা জব্দ, ১ জনকে জরিমানা

স্টাফ রিপোর্টার ; পটুয়াখালী / ১০৩ ভোট :
প্রকাশ : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
পটুয়াখালীতে ৩০ লক্ষ টাকার রেনু পোনা জব্দ

পটুয়াখালীর সদরে অভিযান চালিয়ে ১৮ লক্ষ বাগদা চিংড়ির রেনু পোনা জব্দ এবং ১ জনকে জরিমানা করেছে র‌্যাব-৮ (পটুয়াখালী ক্যাম্প)।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ০৯:০০ ঘটিকায় পটুয়াখালীতে র‌্যাবের একটি আভিযানিক দল লেঃ কমান্ডার জনাব মোঃ শহিদুল ইসলাম, (এস), পিসিজিএমএস, বিএন এবং সহকারী কমিশনার (ভূমি), জনাব মোঃ শাহীন মাহমুদ, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, একটি চেক পোস্ট বসিয়ে মোবাইল কোর্ট পরিচালনা করে বাগদা চিংড়ির রেনু পোনা জব্দ করে।

কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার মোঃ শহিদুল ইসলাম প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, পটুয়াখালী জেলার কুয়াকাটার মহিপুর থানার বিভিন্ন এলাকা থেকে কিছু অবৈধ মাছ ব্যবসায়ী বাগদা চিংড়ির রেনু সংগ্রহ করে বাগেরহাট এবং খুলনার উদ্দেশ্যে রওনা হয়েছে। উক্ত সংবাদের সত্ততা যাচাইয়ের লক্ষ্যে একটি চেক পোস্ট বসিয়ে মোবাইল কোর্ট পরিচালনা করে ১৮ লক্ষ বাগদা চিংড়ির রেনু পোনা জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৩০ লক্ষ টাকা।

এ সময় অবৈধভাবে বাগদা রেনু ধরার অপরাধে, আল মামুন (২৭), পিতা- শহীদ হাওলাদার, সাং-উমেদপুর, থানা-কলাপাড়া, জেলা-পটুয়াখালীকে ৫,০০০/- টাকা জরিমানা প্রদান করা হয়।

এ সময় ভ্রাম্যমান আদালতে সহকারী কমিশনার (ভূমি), জনাব মোঃ শাহীন মাহমুদ, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, পটুয়াখালী সদর, পটুয়াখালী,  মৎস সংরক্ষণ আইন ১৯৫০ এর ০৪ ধারা  মোতাবেক অর্থদন্ড প্রদান করা হয়।

উল্লেখ্য যে, উক্ত বাগদা চিংড়ির রেনু পটুয়াখালী জেলার কলাপাড়া থানার হাজীপুরের আন্দার মানিক নদীতে অবমুক্ত করা হয়।

বরিশাল টু পটুয়াখালী মহাসড়কে বাস চাপায় এক প‌থি‌কের মৃত্যু

গলাচিপায় ৯ লক্ষ ৫০ হাজার টাকার জালনোটসহ এক যুবক গ্রেফতার

স্ত্রীকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ

ইজিবাইক ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১

মরিচের গুঁড়া ছিটিয়ে অটোরিকশা ছিনতাইকালে পুলিশ সদস্য আটক

দশ টাকার জন্য দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া ছাত্রকে গলা কেটে হত্যা

এক যুবককে কুপিয়ে হত্যা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..