June 22, 2024, 10:26 am
শিরোনাম :
পাথরঘাটায় কনিষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এনামুল হোসেইন “পুরাতন নয়, চাই নতুন নেতৃত্ব ! এনামুল আমাদের আশা- আকাঙ্ক্ষার প্রতীক”  গলাচিপায় সিপিপি স্বেচ্ছাসেবকদের দিনব্যাপী দক্ষতা উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত গলাচিপায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ পাথরঘাটায় উপজেলা নির্বাচনে এমপি কন্যার ক্ষমতা অপব্যবহারের প্রতিবাদে সংবাদ সম্মেলন গলাচিপায় টমটম উল্টে জিহাদ নামের কিশোরের মৃত্যু, আহত ২ পাথরঘাটায় চেয়ারম্যান প্রার্থী এনামুলের ওপর অতর্কিত হামলা ঘূর্ণিঝড় রেমালে গলাচিপায় প্রায় ১৫০ কোটি টাকার ক্ষয়ক্ষতি রাঙ্গাবালীতে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী পথসভা গলাচিপায় উপজেলা চেয়ারম্যান হিসেবে ওয়ানা মার্জিয়া নিতুর বিজয়

পটুয়াখালীতে র‌্যাবের হাতে ২ ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার ; পটুয়াখালী
পটুয়াখালীতে র‌্যাবের হাতে ২ ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

পটুয়াখালী পৌরসভার নতুন বাস স্ট্যান্ড এলাকা হতে মোঃ আশরাফ খা(৪০) ও মোঃ শাওন আকন(২৬) নামের ২জন ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প।

২১ ফেব্রুয়ারি সোমবার সকাল ৯:৩০ ঘটিকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে পটুয়াখালী নতুন বাস স্ট্যান্ড এর পশ্চিম পাশে রিয়াজ উদ্দিন আবাসিক হোটেলের সামনে হতে ৯৬২ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের নাম হলো ১। মোঃ আশরাফ খা(৪০), পিতা-মৃত ইমান আলী খা, সাং- ০৬ নং  ওয়ার্ড, পুরাতন হাসপাতাল রোড, থানা-পটুয়াখালী সদর, জেলা-পটুয়াখালী এবং ২। মোঃ শাওন আকন(২৬), পিতা-মৃত মোস্তফা আকন, সাং- ০৮নং ওয়ার্ড, দামুদার কাঠি, থানা-উজিরপুর, জেলা-বরিশাল।

প্রেস বিজ্ঞপ্তিতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার জনাব মোঃ শহিদুল ইসলাম জানান, প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পটুয়াখালীর নতুন বাস স্ট্যান্ড এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মোঃ আশরাফ খা(৪০) ও মোঃ শাওন আকন(২৬) নামের ২জন ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করে। আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে স্বীকার করে পেশায় একজন পোল্ট্রি ব্যবসায়ী এবং অন্য একজন বাসের কন্ট্রাক্টর হলেও মাদকই তার প্রকৃত ব্যবসা। তারা বিভিন্ন এলাকায় দীর্ঘ দিন যাবত কথিত ইয়াবা ট্যাবলেট ক্রয়/বিক্রয় করিয়া আসিতেছে।

উক্ত আসামীর নিকট হতে ৯৬২ পিস ইয়াবা ট্যাবলেট, ২ টি মোবাইল ফোন, ৩ টি সীম উদ্ধার করা হয়। কথিত ইয়াবা ট্যাবলেটের অবৈধ বাজার মূল্য ২,৮৮,৬০০(দুই লক্ষ আটাশি হাজার ছয়শত) টাকা।

গ্রেফতারকৃত আসামীদ্বয়কে পটুয়াখালী জেলার পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে পটুয়াখালী জেলার পটুয়াখালী সদর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করে।

নির্মাণধীন স্কুল ভবনের নির্মাণ কাজ অনিয়মের অভিযোগে বন্ধ

গলাচিপায় ৯ লক্ষ ৫০ হাজার টাকার জালনোটসহ এক যুবক গ্রেফতার

স্ত্রীকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ

ইজিবাইক ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১

মরিচের গুঁড়া ছিটিয়ে অটোরিকশা ছিনতাইকালে পুলিশ সদস্য আটক

দশ টাকার জন্য দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া ছাত্রকে গলা কেটে হত্যা

এক যুবককে কুপিয়ে হত্যা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা