রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০১ পূর্বাহ্ন

পটুয়াখালীতে র‌্যাবের হাতে আরও একজন হেরোইন ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার ; পটুয়াখালী / ২৫৭ ভোট :
প্রকাশ : শনিবার, ১৯ মার্চ, ২০২২

পটুয়াখালীতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মোঃ ইমাম হাসান রাব্বি(২৭) নামের আরও একজন হেরোইন ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-৮ (পটুয়াখালী ক্যাম্প)।

শনিবার (১৯ মার্চ) আনুমানিক ৩:০০ ঘটিকায় পটুয়াখালী সদর থানাধীন ২নং ওয়ার্ড বল্লবপুর বাইতুল্লাহ জামে মসজিদ সংলগ্ন এলাকা হতে মাদক ব্যবসায়ী মোঃ ইমাম হাসান রাব্বিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী হলো- পটুয়াখালী সদর থানাধীন বড় আউলিয়া পুরের ৩নং ওয়ার্ডের মোঃ খলিল তালুকদার এর ছেলে।

আরও পড়ুন- পটুয়াখালীতে হেরোইনসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার

কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার জনাব মোঃ শহিদুল ইসলাম প্রেস বিজ্ঞপ্তিতে জানান, প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পটুয়াখালী সদর থানাধীন ০২নং ওয়ার্ড বল্লবপুর বাইতুল্লাহ জামে মসজিদ সংলগ্ন পটুয়াখালী টু কুয়াকাটাগামী রাস্তার উপর হতে আসামী ইমাম হাসান রাব্বিকে গ্রেফতার করা হয়। তিনি মাদক দ্রব্য কথিত হেরোইন ক্রয়/বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করিতেছিলেন। আসামীর নিকট হতে ২০ গ্রাম হেরোইন, ১ টি মোবাইল ফোন, ২ টি সীম উদ্ধার করা হয়।

আরও পড়ুন- নিখোঁজের ৪ মাস পর কিশোরী উদ্বার, নারী পাচারকারীসহ গ্রেফতার দুই

তিনি আরও জানান, আসামীকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে স্বীকার করে পেশায় সে একজন ইজিবাইক চালক হলেও মাদকই তার প্রকৃত ব্যবসা। উদ্ধারকৃত কথিত হেরোইনের অবৈধ আনুমানিক বাজার মূল্য দুই লক্ষ টাকা।আসামী অত্র থানাসহ বিভিন্ন এলাকায় দীর্ঘ দিন যাবত হেরোইন ক্রয়/বিক্রয় করিয়া আসিতেছে।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী জেলার পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে পটুয়াখালী জেলার পটুয়াখালী সদর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করে।

আরও পড়ুন- প্রেমের বিয়ে: দেড় বছরের মাথায় স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..