মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১০:৪৯ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

পটুয়াখালীতে পৌঁছেছে করোনার দ্বিতীয় ৩০ হাজার ডোজ !

মুঃ জিল্লুর রহমান জুয়েল; / ১২৮ শেয়ার
আপডেটের সময়ঃ বুধবার, ৭ এপ্রিল, ২০২১
করোনার টিকা দ্বিতীয়

পটুয়াখালীতে পৌঁছেছে ৩০ হাজার কোভিট-১৯ করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ, করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ৩০ হাজার ডোজ ঢাকা থেকে বেক্সিমকো ফার্মার একটি ফ্রিজার ভ্যান পটুয়াখালী সিভিল সার্জন কার্যালয়ে পৌঁছেছে।

অদ্য ৭ এপ্রিল বুধবার দুপুর ২ টায় সময় পটুয়াখালী জেলার সিভিল সার্জন অফিস কার্যালয়ে এসে পৌঁছেছে করোনা ভাইরাসের টিকা। 

দ্বিতীয় ডোজের টিকা বেক্সিমকো ফার্মার ফ্রিজার ভ্যান থেকে গ্রহণ করেন পটুয়াখালী জেলার সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর আলম, জেলা প্রশাসকের প্রতিনিধি নির্বাহী ম্যাজিষ্ট্রেট ডাঃ মনিরা, জেলা ঔষধ প্রশাসনের সহকারী পরিচালক ড্রাগ সুপার মুহিদ ইসলাম এবং জেলা সেনিটারি ইনস্পেক্টর মহিউদ্দিন এসময় উপস্থিত ছিলেন। 

এসময় সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর আলম, বলেন দুটি কার্টনের ভিতরে কর্কসিটে সুরক্ষিত করে এই ভ্যাকসিন পাঠানো হয়েছে। এখানে দুটি প্যাকেটের মধ্যে একটিতে ১৮ শত ভায়াল এবং অপরটিতে ১২শত ভায়াল মোট ৩ হাজার ভায়াল আজ আমরা গ্রহন করেছি।

উল্লেখ্য এই ৩ হাজার ভায়াল থেকে ৩০ হাজার টিকা দেয়া হবে। তিনি আরো বলেন ভ্যাকসিন তৈরির ভায়াল গুলো সিভিল সার্জন অফিসে উন্নত প্রযুক্তির ওয়াকিং ইন কুলারে রাখা হয়েছে বলে জানান তিনি। 

এসময় তিনি আরো বলেন আগামীকাল থেকে পটুয়াখালী করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ দেয়া হবে এমনটাই বললেন  সিভিল সার্জন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ