শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০১:৩৬ অপরাহ্ন

পটুয়াখালীতে পুলিশ সুপারের দক্ষতায় চোরাই গরুসহ আটক ৩

মোঃ হাফিজুল ইসলাম শান্ত, স্টাফ রিপোর্টঃ / ৩৬ ভোট :
প্রকাশ : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩

পটুয়াখালীতে পুলিশ সুপারের দক্ষতা ও বিচক্ষনতায় চোরাই গরুসহ তিন জনকে আটকের খবর পাওয়া গেছে। পটুয়াখালী জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ তাদেরকে আটক করে।

সোমবার (২৩ জানুয়ারি) ভোরে পটুয়াখালী পৌর শহরের ১নং ওয়ার্ডের সুলতান মৃধার ব্রিকস ফিল্ডের উত্তর পাশে লোহালিয়া নদীর চর থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন গলাচিপার চরবিশ্বাস ইউনিয়নের চর আগস্তি গ্রামের মৃত. কাদের হাওলাদারের ছেলে মো. কামাল হাওলাদার (৪০) ও একই ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের হযরত আলী আকনের ছেলে মো. জসিম (৩৮) এবং দশমিনা উপজেলার পূর্ব লক্ষ্মীপুর এলাকার ফয়জের আলী সিকদার ছেলে মো. মাহাবুল সিকদার (৪৬)।

 পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গলাচিপার কলাগাছিয়া ইউনিয়ন থেকে চুরি হওয়া ৩টি গরু ট্রলারে লোহালিয়া নদীর চর থেকে ৩ চোরকে আটক করা হয়। আটকদের মধ্যে মাহাবুল সিকদারের নামে পটুয়াখালী থানা এবং দশমিনা থানায় ৫টি গরু চুরির মামলা রয়েছে।

 ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজমল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন আছে।

 এ বিষয়ে পটুয়াখালী পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম বলেন, এ জেলায় কোন গরু চোরসহ যেকোন চুরি বা অন্য কোন অপরাধ করে কেউ পার পাবে না। অপরাধমুক্ত পটুয়াখালী জেলা গঠনে আমরা বদ্ধ পরিকর।


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..