বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:০২ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

পটুয়াখালীতে একদিনে ৮ করোনা রোগী শনাক্তসহ মোট -১০

সাঈদ ইব্রাহিম, পটুয়াখালী / ৬০১ শেয়ার
আপডেটের সময়ঃ মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০

পটুয়াখালী জেলায় এ পর্যন্ত ১০জন করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছে। আজ মঙ্গলবার (২১ এপ্রিল) দুপুরে জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী এক প্রেসবিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী জানান, জেলায় এখন পর্যন্ত ২৮২ জনের নমুনা করোনা (কোভিড -১৯) টেষ্টের জন্য পাঠানো হয়েছে, যার মধ্যে ১৫৬ টি নমুনার ফলাফল এসেছে। যার মধ্যে পটুয়াখালী জেলায় ১০ জনের করোনা টেষ্ট রিপোর্ট পজেটিভ এসেছে । এদের মধ্যে রাঙ্গাবালী-৪, দশমিনা -৩, দুমকী-২ ও সদরে একজন করে।গলাচিপা উপজেলা এখন পর্যন্ত করোনা ভাইরাস মুক্ত রয়েছে । নতুন সনাক্তের বিষয়ে WHO এবং স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনামতে সিভিল সার্জন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছে। কোভিড -১৯ আক্রান্ত রোগীদের সংস্পর্শে যারা এসেছে তাদের শনাক্তে কাজ অব্যাহত রয়েছে।

তিনি আরও বলেন, ঝুঁকি মোকাবিলায় ১৯ এপ্রিল পটুয়াখালী জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। জেলায় আগমন ও বিহিগমন নির্ষিদ্ধ আদেশ জারী করা হয়েছে। কোথাও এর শৈথিল্য দেখা গেলে আইনশৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

তিনি বলেন আপনারা সকলে প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক ঘরে অবস্থান করবেন। নিয়মিত সাবান দিয়ে হাত ধৌত করবেন, মাস্ক ব্যাহার করবেন এবং সামাজিক দুরত্ব বজায় রেখে চলবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ