April 18, 2024, 4:03 am

নৌকার কান্ডারী হয়ে উপকূলীয় দক্ষিণাঞ্চলের উন্নয়নে কাজ করতে চাই-লে. জেনারেল (অব.) আবুল হোসেন

সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা (পটুয়াখালী)

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক রাষ্ট্রপতির সামরিক সচিব এবং বিজিবি’র মহাপরিচালক লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসেন বিএসপি, বিজিবিএম, এনডিসি, পিএসসি, পিইঞ্জিনিয়ারিং নৌকার ভোট বাড়ানোর জন্য নিজ এলাকায় সাধারণ মানুষের দ্বারে দ্বারে গিয়ে আওয়ামী লীগ তথা শেখ হাসিনার সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরছেন।

আরও পড়ুন- নৌকায় ভোট চাইলেন লে. জেনারেল (অব.) আবুল হোসেন

শনিবার (৬ মে) বিকালে দশমিনা উপজেলার চর বোরহান ইউনিয়নের পাগলা বাজারে ব্যবসায়ী ও সাধারণ মানুষের সঙ্গে গণসংযোগকালে পথসভায় লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসেন বলেন, ‘আমি প্রথমেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, দক্ষিণ এশিয়ার লৌহমানব, স্বাধীনতার মহান স্থপতি, বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করছি। যার জন্ম না হলে আমরা আজ মাতৃভাষা বাংলায় কথা বলতে পারতামনা। সেই মহান নেতার সুযোগ্য কন্যা, মানবতার মা, বিশ্বনন্দিত, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত করার জন্য মহাপরিকল্পনা গ্রহণ করেছেন। আমি আবুল হোসেন আপনাদেরকে সঙ্গে নিয়ে উন্নয়নের সেই মহাকর্মযজ্ঞে অংশগ্রহণ করতে চাই। নৌকার কান্ডারী হয়ে উপকূলীয় দক্ষিণাঞ্চলের উন্নয়নে কাজ করতে চাই। সেনাবাহিনীর উচ্চ পদে থেকে দেশের অনেক উন্নয়নমূলক কাজ করার অভিজ্ঞতা আমার আছে। নিজ জন্মভূমির উপকূলীয় অসহায় মানুষের ভাগ্যোউন্নয়নে কাজ করতে চাই। জনসেবার মত মহত কাজ পৃথিবীতে নেই। জনসেবা করেই কর্মের মধ্য দিয়ে আপনাদের মাঝে আমি বেঁচে থাকতে চাই। শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারাকে অভ্যাহত রাখতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। তবেই আমরা স্মার্ট বাংলাদেশের সুফল ভোগ করতে পারবো।’ পরে ওই দিন সন্ধ্যায় তিনি উত্তর শাহজালাল মৎস্য পাড়ায় গণসংযোগ ও পথসভা করেন।

এসময় গলাচিপা উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মো. দুলাল চৌধুরী, পানপট্টি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কালাম, গলাচিপা উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. নূরুল ইসলাম ধলা, পানপট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল কুদ্দুস মেলকারসহ গলাচিপা ও দশমিনার আওয়ামী লীগের নেতাকর্মী এবং অবসরপ্রাপ্ত সামরিক সেনাকর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা