শিরোনাম :
স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করনে কুয়াকাটায় হোটেল মালিক কর্মচারীদের প্রশিক্ষন বামনার দক্ষিন কাকচিড়া গ্রামের রাস্তাটি এখন যেন মরন ফাঁদ প্রধানমন্ত্রী নির্দেশে কৃষকদের অত্যাধুনিক ধান মাড়াইয়ের মেশিন প্রদান-এমপি মনোরঞ্জন শীল গোপাল ফুলবাড়ীতে ‘সম্মিলিত সাংস্কৃতিক জোট’ এর আত্মপ্রকাশ মির্জাগঞ্জে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে একজনের মৃত্যু প্রো-ভিটামিন ‘এ’ সমৃদ্ধ নতুন ভুট্টার জাত আবিস্কার হুইপ ইকবালুর রহিম এমপির শাশুড়ির জানাযা ও দাফন সম্পন্ন বরগুনায় আরো দু’জনের করোনায় পজেটিভ করোনা: দিনাজপুরে নতুন আক্রান্ত ২,মোট ২৬৮ : মৃত ২,সুস্থ ৬১ পূর্বধলায় এক যুবককে কুপিয়ে আহত করেছে দুর্বত্তরা
শনিবার, ০৬ জুন ২০২০, ০৭:৩৯ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

নোয়াখালীর সংঘর্ষে গুলিবিদ্ধ পুলিশ ঢামেকে

রিপোর্টার / ২৩২ শেয়ার
আপডেটের সময়ঃ মঙ্গলবার, ১৫ মার্চ, ২০১৬

(৭১বিডি২৪)  নোয়াখালী:

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় হিজবুত তওহিদের নেতা-কর্মী ও গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের সময় গুলিবিদ্ধ এক পুলিশ কনস্টেবলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি নোয়াখালী পুলিশ ফাঁড়িতে কর্মরত। ওই কনস্টেবলের নাম আব্দুর রহিম (২৪)। হাসপাতাল সূত্রে জানা গেছে, তাঁর তলপেটে গুলি লেগেছে। নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার উপপরিদর্শক (এসআই) বাবুল তাঁকে গতকাল সোমবার সন্ধ্যায় ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। ঢাকা মেডিকেলের পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পুলিশের এসআই জুলহাস উদ্দিন বিষয়টি জানেন বলে জানিয়েছেন।

গতকাল সোমবার বেলা সাড়ে ১১টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত সোনাইমুড়ী উপজেলার চাষীর হাট নতুন বাজার এবং পাশের পোরকরা গ্রামে হিজবুত তওহিদ ও গ্রামবাসীদের মধ্যে পাল্টাপাল্টি হামলা ও সংঘর্ষ হয়। এতে তিনজন নিহত হয়েছেন। হামলায় নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপারসহ অন্তত ১৫০ জন আহত হয়েছেন। তাঁদের মধ্যে বেশ কয়েকজনকে নোয়াখালী ও সোনাইমুড়ীর বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

প্রায় দিনভর সংঘর্ষের সময় গ্রামবাসীর ঘেরাওয়ের কবলে পড়া হিজবুত তওহিদের ১০৭ জন নেতা-কর্মীকে সন্ধ্যায় উদ্ধার করে পুলিশ। তাঁদের পুলিশি হেফাজতে রাখা হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান। হিজবুত তওহিদের নেতা-কর্মীদের উদ্ধারের খবরে আবারও ক্ষুব্ধ হয়ে ওঠে গ্রামবাসী। রাত পৌনে ১০টার দিকে কয়েক শ গ্রামবাসী সোনাইমুড়ী থানা ঘেরাও করে। একপর্যায়ে তারা থানা কমপ্লেক্সের ভেতরে ঢুকে পড়ার চেষ্টা করলে পুলিশ গুলি ছুড়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এর আগে গতকাল দুপুরে সংঘর্ষের সময় এলাকার সাতটি বসতঘর এবং হিজবুতের কর্মীদের অন্তত ২০টি মোটরসাইকেলে আগুন দেওয়া হয়।

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৮২৮
৩০
৬৪৩
১৪,০৮৮
সর্বমোট
৬০,৩৯১
৮১১
১২,৮০৪
৩২০,৩৬৯

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ