রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১১ পূর্বাহ্ন

নুরু খানের খুনিদের অবিলম্বে গ্রেফতার ও ফাঁসির দাবিতে গলাচিপায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা; / ৪২ ভোট :
প্রকাশ : রবিবার, ৩১ জুলাই, ২০২২

পটুয়াখালীর গলাচিপায় নুরু খানের (৬০) হত্যাকারী ভূঁইয়া বাহিনীর মান্নান, রনিসহ সকল খুনিদের অবিলম্বে গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুর ১২টায় উপজেলার বিচ্ছিন্ন দ্বীপ চরকাজল ইউনিয়নের ভূঁইয়া স্লুইস বাজারে নিহতের পরিবার ও নির্যাতিত জনগণের আয়োজনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী এ মানববন্ধনে হাজার হাজার বিভিন্ন শ্রেণি-পেশার নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন মঞ্জুরুল ইসলাম, জাহাঙ্গীর আলম, মাওলানা ফকর উদ্দিন, শাহাবুদ্দিন বেপারী ও নিহত নুরু খানের স্ত্রী প্রিয়া বেগম।

মানববন্ধনে বক্তারা ভূমিদস্যু, সন্ত্রাসী ও লুটেরা মান্নান ভূঁইয়ার পরিকল্পিত হত্যার শিকার নুরু খানের হত্যাকারী মান্নান ভূঁইয়া ও রনিসহ সকল খুনিদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান সরকারের কাছে।
মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি বাজারের আশপাশের সড়কগুলো প্রদক্ষিণ করে।

উল্লেখ্য, জমি সংক্রান্ত পূর্ব শত্রুতা ও আধিপত্য বিস্তারের জেরে গত ২৫ জুলাই রাতে গলাচিপা উপজেলার বিচ্ছিন্ন দ্বীপ চরকাজল ইউনিয়নের ভূঁইয়া স্লুইস বাজার সংলগ্ন দাখিল মাদ্রাসার পূর্ব পাশের চৌরাস্তায় ভূঁইয়া বাহিনীর হামলায় ওই ইউনিয়নের বড় শিবা গ্রামের নুরু খান (৬০) নিহত হন। ওই রাতেই পুলিশ নুরু খান হত্যা মামলার ৫ আসামিকে গ্রেফতার করেছে।

আরও পড়ুন- গলাচিপায় জমি নিয়ে বিরোধের জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..