নির্বাচনী প্রচারণায় তারকাদের ঢল

:: ৭১বিডি২৪ডটকম :: বিনোদন ডেস্ক ::


নির্বাচনী প্রচারণায় তারকাদের ঢল


আওয়ামী লীগের নির্বাচনী প্রচারে যোগ দেবেন চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, তারিন, তানভিন সুইটি, বিজরী বরকত উল্লাহ, অরুণা বিশ্বাস, অভিনেতা জাহিদ হাসান এবং তাঁর স্ত্রী নৃত্যশিল্পী ও অভিনেত্রী মৌসহ দেশের প্রতিষ্ঠিত প্রায় শতাধিক অভিনয়শিল্পী। এমনটাই জানা গেছে। আজ মঙ্গলবার বিকেলে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে যান তাঁরা।

চিত্রনায়ক রিয়াজ, অভিনেতা জাহিদ হাসান ও তাঁর স্ত্রী মৌ আওয়ামী লীগের নির্বাচনী প্রচার উপকমিটির সঙ্গে বৈঠক করেন। পরে আরও জানা গেছে, চিত্রনায়ক ফেরদৌস, শমী কায়সার ও কণ্ঠশিল্পী মমতাজ ছিলেন প্রচার উপকমিটির বৈঠকে।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র হাছান মাহমুদ বলেছেন, ‘আগামী সপ্তাহ থেকে চলচ্চিত্র ও টেলিভিশন সেলিব্রিটিরা আওয়ামী লীগের নির্বাচনী প্রচারে নামবেন। এটা আজ আমাদের বৈঠকে সিদ্ধান্ত হয়েছে।’

প্রচারের বিষয়ে হাছান মাহমুদ বলেন, নির্বাচনে ভোট চাওয়ার জন্য পৃথক টিভিসি (টেলিভিশন বিজ্ঞাপন) তৈরি করা হয়েছে। সেখানে দেশের উন্নয়ন, অগ্রগতি নিয়ে শিল্পীরা গান করেছেন। পাশাপাশি ২০১৩-১৪ সালে নির্বাচন বানচালের নামে বিএনপি-জামায়াত যে আগুন সন্ত্রাস করেছিল, সেটিও মানুষের কাছে তুলে ধরা হবে। এ ছাড়া গত ১০ বছরে সরকারের করা উন্নয়নের বিষয়ে পকেট সাইজ পুস্তিকাও প্রচার করা হবে বলে তিনি জানান।

এছাড়া আওয়ামী লীগের পক্ষে মনোনয়ন কিনেছেন একঝাক তারকা। আওয়ামী লীগের হয়ে নির্বাচনে অংশ নিতে রীতিমত হিড়িক পড়েছে তারকাদের। তারা নিজ নিজ এলাকার নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মনোনয়নপত্র কিনেছেন ধানমন্ডিতে অবস্থিত আওয়ামী লীগের পার্টি অফিস থেকে।

সেখানে গাজীপুর-৫ আসন থেকে মনোনয়ন কিনেছেন চিত্রনায়ক ফারুক। চিত্রনায়িকা কবরী তার আগের আসন নারায়ণগঞ্জ ছেড়ে এবার মনোনয়ন চাইছেন ঢাকা-১৭ আসন থেকে। নীলফামারী-২ আসন থেকে মনোনয়নপত্র কিনেছেন অভিনেতা আসাদুজ্জামান নূর।

সঙ্গীতশিল্পী মমতাজ মনোনয়নপত্র কিনেছেন মানিকগঞ্জ-২ আসন থেকে। অভিনেত্রী তারানা হালিম তালিকায় আছেন টাঙ্গাইল-৬ এর প্রার্থী হিসেবে। ফেনী-৩ আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী হতে চান অভিনেত্রী শমী কায়সার। তিনি মনোনয়নপত্র কিনেছেন।

চিত্রনায়ক শাকিল খান আওয়ামী লীগের প্রার্থী হতে চান বাগেরহাট-৩ আসনে। ঢাকাই সিনেমার ডেঞ্জারম্যান খ্যাত অভিনেতা ডিপজল মনোনয়নপত্র কিনেছেন ঢাকা-১৪ আসন থেকে।

একই আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বী হলেন অভিনেত্রী শমী কায়সার ও রোকেয়া প্রাচী। তারা মনোনয়নপত্র কিনেছেন ফেনী-৩ আসন থেকে।

নরসিংদী-৫ রায়পুরা থেকে আওয়ামী লীগের হয়ে সংসদ নির্বাচন করতে মনোনয়নপত্র কিনেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা ড. মাসুদ পথিক। ময়মনসিংহ-৩ গৌরীপুর) আসনের জন্য আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়নপত্র কিনেছেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। টাঙ্গাইল-১ আসন থেকে নির্বাচন করার জন্য মনোনয়নপত্র কিনেছেন অভিনেতা সিদ্দিকুর রহমান। ঢাকা-১৪ (মিরপুর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

আছেন ক্রিকেট তারকারাও। ক্রিকেটার মাশরাফি মনোনয়নপত্র কিনেছেন নড়াইল-২ আসনের প্রার্থী হিসেবে। ক্রিকেটার দুর্জয় মানিকগঞ্জ-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়পত্র কিনেছেন। সংসদীয় আসনের নেত্রকোনা-৩ থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান সংসদ সদস্য এবং যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *