শিরোনাম :
ভারতে পাচার হওয়া ৮ নারীকে বেনাপোল দিয়ে হস্তান্তর যুগ্ম কমিশনারের বরখাস্ত চেয়ে বেনাপোল কাস্টমে বিক্ষোভ পটুয়াখালীর গলাচিপায় র‌্যাবের হাতে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার ঝালকাঠিতে আলোক বর্তিকা ম্যাগাজিনের মোড়ক উন্মোচন বরগুনার সাংবাদিক ইউনিয়নের সদস্যদের সাথে অতিরিক্ত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত বরিশালে মোবাইল ফাইন্যান্স সংশ্লিষ্ট অপরাধ তদন্ত বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত বরগুনায় দাগী মাদক ব্যাবসায়ীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ গলাচিপায় ইপিজেড বাস্তবায়নের দাবিতে মানববন্ধন ঝালকাঠিতে রক্ত মাখা এক যুবকের লাশ উদ্ধার রাজাপুরে ঢাকার ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১০:৩২ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

নির্বাচনকে কেন্দ্র করে বরগুনার বিভিন্ন ওয়ার্ডের জনগনের নিয়ে মতবিনিময় করেন ‘মহারাজ’

তরিকুল ইসলাম রতন, বরগুনা জেলা প্রতিনিধিঃ / ৬৮ শেয়ার
আপডেটের সময়ঃ সোমবার, ১৬ নভেম্বর, ২০২০

বরগুনায় আগামী পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে ৬ নং ওয়ার্ডের সম্মানিত ভোটারদের নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করেন (মেয়র প্রার্থী) এ্যাড,কামরুল আহসান মহারাজ।

রবিবার (১৫ -নভেম্বর) রাত ৮ টার সময় বরগুনার বটতলা কলেজ ব্রাঞ্চ রোডস্থ তার নিজ বাসভবনের আঙ্গিনায় এ সভা অনুষ্ঠিত হয়।

এসময়ে বরগুনার আগামী পৌরসভা নির্বাচনে মেয়র মনোনয়ন প্রত্যাশী, বরগুনা জেলা আওয়ামিলীগের যুগ্ন- সাধারন সম্পাদক, জেলা যুবলীগের সংগ্রামী সভাপতি,জেলা দুদুকের পিপি, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্মাদক, ও বীর মুক্তিযোদ্ধা মরহুম মোঃ জাহাঙ্গীর হোসেন এর সুযোগ্য সন্তান,এ্যাড. মোঃ কামরুল আহসান মহারাজ বলেন, আগামী ২০২০ ইং সালের বরগুনা পৌরসভার একজন মেয়র প্রার্থী হিসেবে আজ আমি আপনাদের সামনে দাঁড়িয়েছি। আমি আপনাদের কাছে দোয়া প্রার্থী ।

আমি আশা করি আপনারা আমাকে সাহস, শক্তি ও অনুপ্রেরণা যোগাবেন। এখানে আজ যারা উপস্থিত হয়েছেন তারা কেউ আমার মা, বাবা, ভাই, ভোন,বন্ধু ও স্নেহের ছোট ভাই। আমার বাবা দুনিয়াতে আজ বেঁচে নাই। এখানে মুরব্বীরাই আমার বাবা। আমার জীবন – যৌবন সবই রাজনিতীর পিছনে ব্যায় করেছি। আগামী পৌরসভা নির্বাচনে আমি একজন মেয়র প্রার্থী হিসেবে আপনাদের কাছে দোয়া চাচ্ছি। আশা করি আপনারা আমার জন্যে দোয়া করবেন।

আমার জীবনের শেষ বিন্দু দিয়ে হলেও আমি আপনাদের পাশে থাকতে চাই এবং থাকবো এটাই আপনাদের কাছে আমার প্রত্যাশা।

তিনি আরও বলেন,আমি যদি যোগ্য হই তাহলে আপনারা আমাকে সমার্থন করবেন। আর আওয়ামিলীগ যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে আমি মনোয়ন পাবো। আপনারা সকলে আমার জন্যে দোয়া করবেন। আমি কোন ব্যাবসা করি না। রাজনীতিই আমার নেশা। আপনাদের সুখে- দুঃখে সব সময়ই পাশে থাকতে চাই এবং আপনাদের ভালেবাসা নিয়েই আমি বেঁচে থাকতে চাই।

এসময়ে উপস্থিত ছিলেন, বরগুনার সকল সামাজিক, রাজনৈতিক,সাংস্কৃতিক, সম্ভাব্য প্রার্থীগন ও অত্র এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ সহ অনেক মুরব্বিয়ানগন এসময়ে উপস্থিত ছিলেন।

এই অনুষ্ঠান শেষে এ্যাড, কামরুল আহসান মহারাজ বরগুনা ৬ নম্বর ওয়ার্ডবাসীর সম্মানিত ভোটারদের কাছে দোয়া চেয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ