মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৭:০৩ অপরাহ্ন

নিখোঁজের ৪ মাস পর কিশোরী উদ্বার, নারী পাচারকারীসহ গ্রেফতার দুই

গলাচিপা প্রতিনিধি / ৩০৯ ভোট :
প্রকাশ : শনিবার, ১৯ মার্চ, ২০২২


পটুয়াখালীর গলাচিপা উপজেলার বহু আলোচিত কিশোরী নিখোঁজের চার মাস পর কিশোরী উদ্ধার সহ নারী পাচার চক্রের পিয়া রানী সাহা ওরফে পাপিয়া ও হানিফ নামের দুই জনকে ঢাকার যাত্রাবাড়ী এলাকা থেকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১৫ নভেম্বর ২০২১ইং তারিখে গলাচিপা পৌরসভার আশ্রায়ন থেকে কুচক্রী মহলের প্ররোচনায় নারী পাচার চক্ররের খপ্পরে পরে ঐ কিশোরী। পরে তার মা গলাচিপা থানায় নিখোঁজের ডায়েরী করলে গলাচিপা থানার ওসি মোঃ শওকত আনোয়ার ইসলাম এর নেতৃত্বে এস আই মাহাবুব বর্তমান আধুনিক প্রযুক্তি ব্যবহার করে ১৭’মার্চ দুপুরের যাত্রাবাড়ী থানা পুলিশের সহযোগীতায় একটি ফ্লাট থেকে পাপিয়ার বাসা থেকে ঐ কিশোরকে উদ্ধার করে।

আরো জানা যায়, নারী পাচার চক্রের সদস্যরা স্কুল বয়সের কিশোরীদের সুকৌশলে তাদের নিয়োন্ত্রণে নিয়ে পতিতাবৃত্তি করাতো।

এবিষয়ে ওসি শওকত আনোয়ার ইসলাম সাংবাদিকের বলেন, নারী চক্রের গ্রেফতারকৃত পিয়া রানী ওরফে পাপিয়া মাদারীপুর জেলার রাজর থানার টেকেরহাঠ এর ঘোষাল কান্দী গ্রামের আনন্দ সাহার মেয়ে ও হানিফ বরিশাল জেলার মেহেন্দীঞ্জ উপজেলার দাদপুর পূর্বকান্দীর আঃ মান্নান এর ছেলে।

আরও পড়ুন- পটুয়াখালীতে হেরোইনসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার

এব্যাপারে মানবপাচার প্রতিরোধ ও দমন আইন ২০১২ এর ৭/১০/১১ ধারায় একটি মামলা দ্বায়ের করা হয়েছে যার মামলা নম্বর (৮)-৩/২২ইং। পরে গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..