রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৯ পূর্বাহ্ন

নিখোঁজের ২৪ ঘন্টা পর কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপকের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার ; পটুয়াখালী / ১৯৮ ভোট :
প্রকাশ : সোমবার, ২১ মার্চ, ২০২২
মৃতদেহ উদ্ধার

নিখোঁজের ২৪ ঘন্টা পর পটুয়াখালী সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক মনোয়ারা বেগমের (৭০) মরদেহ উদ্ধার করা হয়েছে।

রবিবার ২০ মার্চ আনুমানিক রাত ১০ টার দিকে সদর থানাধীন ইটবাড়িয়া এলাকার কচা নদীতে ভাসমান অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ ও তার পরিবারের সদস্যরা। পরিবারের সদস্যরা জানান ১৯ মার্চ বিকেল থেকে তিনি নিখোঁজ ছিলেন।

মনোয়ারা বেগমের স্বামী ইসহাক মোল্লা জানান, তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিক রোগে ভুগছিলেন, তিনি প্রতিদিন হাঁটতে বের হন। প্রতিদিনের মত ১৯ মার্চ বিকেল ৫ টার দিকে নিজ বাসা সবুজবাগ এলাকা থেকে হাঠতে বের হয়েছিলেন কিন্তু পরবর্তীতে আর ফেরেননি। অনেক খোজাখুজির পরও তাকে পাওয়া যায়নি। খবর পেয়ে রবিবার রাতে কচা নদীতে গিয়ে তার মরদেহের সন্ধান পাওয়া যায়।

আরও পড়ুন- সড়ক দুর্ঘটনায় বরগুনার পৌর মেয়র মহারাজ গুরুতর আহত

মৃত মনোয়ারা বেগম পটুয়াখালী সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের অবসরপ্রাপ্ত বিভাগীয় প্রধান ছিলেন। স্বামী ইসহাক মোল্লা পটুয়াখালী একেএম কলেজের শিক্ষক ও এক পুত্র রেখে গেছেন।

পটুয়াখালী থানার ওসি মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে মনোয়ারা বেগম মরদেহ উদ্ধার করা হয়। আজ সোমবার ২১ মার্চ সকালে ময়না তদন্তের জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকেও কোন অভিযোগ করা হয়নি। ময়না তদেন্তর রিপোর্ট পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে এ বিষয়ে কোন ক্লু পাওয়া গেলে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন- বাবার চোঁখের সামনে বাসের চাপায় ৫ বছরের সন্তান নিহত


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..