ব্রেকিং নিউজ
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৬:১৪ অপরাহ্ন

নারিকেল গাছ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট স্কুলছাত্রের মৃত্যু

তরিকুল ইসলাম রতন, স্টাফ রিপোর্টার / ১০১ ভোট :
প্রকাশ : শনিবার, ১ অক্টোবর, ২০২২

বরগুনার বামনা উপজেলায় পোটকাখালী গ্রামের সুলতান মিয়ার ছেলে মহারাজ (১৩) নামের ষষ্ঠ শ্রেনীতে পড়ুয়া এক স্কুলশিক্ষর্থী তাদের নারিকেল গাছ পরিস্কার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে।

শনিবার (০১ অক্টোবর) সকাল ১০টার দিকে বামনায় তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্র মহারাজ বামনা সদর উপজেলার সারোয়ারজান পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থী ছিলেন।

স্থানীয়রা জানায়, পূঁজার ছুটিতে স্কুল বন্ধ থাকায় সকাল ১০টার দিকে মহারাজ তাদের বাড়ির পাশে নিজেদের নারিকেল গাছ পরিষ্কার করতে গাছে ওঠে । গাছের পাশ ঘেঁষে গেছে পল্লীবিদ্যুতের লাইন। নারিকেল গাছ পরিষ্কার করতে করতে এক পর্যায়ে গাছের ডগা কাটলে তা গিয়ে পড়ে বিদ্যুতের তারে। এতে বিদ্যুস্পৃষ্ট হয়ে মারা যায় স্কুলছাত্র মহারাজ। এরপর তার মরদেহ দুই-আড়াই ঘণ্টা ধরে গাছেই আটকে ছিলো। পরে বামনা ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে তার মৃত্যুদেহ উদ্ধার করে ।

এবিষয়ে বামনা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সিরাজুল ইসলাম জানান, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে লাশ উদ্ধারের জন্য আমরা অনেক চেষ্টা করি কিন্তু বড় সিঁড়ি না থাকায় বিলম্ব হয়।

তিনি আরও জানান, বরগুনা থেকে উদ্ধারের সরঞ্জাম আসার পরে দুপুর পৌনে ১টার দিকে স্কুলছাত্র মহারাজের মরদেহ উদ্ধার করা হয়।

বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশিরুল আলম জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই।পরে গিয়ে দেখি নারিকেল গাছে একটি মরদেহ আটকে আছে। পরে বিষয়টি ফায়ার সার্ভিসকে জানালে তারা বরগুনা থেকে বড় সিঁড়ি এনে মরদেহ উদ্ধার করে।

তিনি আরও জানান, এব্যাপরে নিহত স্কুলছাত্রের পরিবারের কোনো অভিযোগ নেই। তবে লিখিত কোন অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..