ব্রেকিং নিউজ
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৮ অপরাহ্ন

নলছিটির প্রবীণ সাংবাদিক আব্দুল মান্নান ফারুক্কী আর নেই

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধি / ১৭৫ ভোট :
প্রকাশ : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
সাংবাদিক আব্দুল মান্নান ফারুক্কী

ঝালকাঠির নলছিটি উপজেলার প্রতিথযশা সাংবাদিক , নলছিটি প্রেসক্লাব রিপোর্টারস ইউনিটি ও জাতিয় সাংবাদিক সংস্থার অন্যতম প্রতিষ্ঠাতা আব্দুল মান্নান ফারুক্কী মৃত্যু বরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার (১৫ এপ্রিল) সকাল ৬ টায় নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তিনি পুত্র কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নলছিটিসহ দেশের বিভিন্ন জাতীয় পত্রিকায় কাজ করেছে এমন অসংখ্য গুনি সাংবাদিকদের তিনি নিজ হাতে সাংবাদিকতায় হাতে খড়ি দিয়েছেন। তাঁর মৃত্যুতে সামাজিক রাজনৈতিক, সংবাদ কর্মীসহ বিভিন্ন মহল গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

আরও পড়ুন- ইয়াবা সেবনকালে ৪ নারী পুরুষ আটক

তিনি সাংবাদিকতায় জেলা পর্যায়ে সম্মাননা প্রাপ্ত একজন মূলধারার প্রবীণ সাংবাদিক ও কলামিস্ট ছিলেন। তিনি আমৃত্যু জাতীয় সাংবাদিক সংস্থা নলছিটি উপজেলা ইউনিটির সভাপতি ছিলেন। তিনি দীর্ঘদিন যাবৎ হৃদরোগে ভুগছিলেন। মরহুম এই সাংবাদিকের জানাজার নামাজ শুক্রবার আসর নামাজে বাদ বিকেল সাড়ে ৫টায় নলছিটি মারকাজুল কুরআন মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়। সাংবাদিক আব্দুল মান্নান ফারুকীর জানাজার নামাজে সকল শ্রেণী পেষার হাজারও ধর্মপ্রাণ মানুষ উপস্থিত হন। মরহুমের জনাযা শেষে তাঁর লাশ পারিবারিক গোরস্থানে সমাহিত করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..