ব্রেকিং নিউজ
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৮:৩১ পূর্বাহ্ন

নলছিটিতে শারদীয় দুর্গাপূজাকে সামনে রেখে প্রস্তুতিমূলক সভা

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধি / ১৪৩ ভোট :
প্রকাশ : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
নলছিটিতে শারদীয় দুর্গাপূজাকে সামনে রেখে প্রস্তুতিমূলক সভা

সনাতন ধর্মাবলসনাতন ধর্মাবলম্বীদের সব থেকে বড় ধর্মীয় অনুষ্ঠান শ্রীশ্রী শারদীয় দুর্গাপূজা ভাবগাম্ভীর্য ও উৎসাহ উদ্দীপনায় উদযাপনের লক্ষে ঝালকাঠির নলছিটিতে থানা পুলিশ ও উপজেলা প্রশাসন’র আয়োজনে পৃথক দু’টি প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৪ অক্টোবর) বিকেলে আড়াইটার দিকে নলছিটি থানা হলরুমে অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আতাউর রহমানের সভাপতিত্ব উপজেলার ২২ টি দুর্গা মন্দিরের সভাপতি সম্পাদকের উপস্থিতিতে আলোচনা সভায় অফিসার ইনচার্জ বলেন বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনা ভাইরাসের ‍কারণে সকলকে সচেতন থাকার জন্য ও সামাজিক দূরত্ব বজায় রাখার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে এবং সরকার নির্ধারিত বিধি নিষেধ মেনে দুর্গা পূজা উদযাপন করাতে হবে।

আরও পড়ুন- ছাত্র অধিকার পরিষদ’র উদ্দ্যেগে রাজাপুরে বৃক্ষরোপণ কর্মসূচী পালন

এছাড়াও সকল মন্দিরের নিরাপত্তার বিষয়ে কঠোর ব্যবস্থা গ্রহনের পরিকল্পনা রয়েছে বলেও তিনি জানান। এরপর বিকেল ৪ টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি জনারধন দাস, সাধারন সম্পাদক তপন কুমার দাস, হিন্দু বৌদ্ধ খ্রিস্টানের সম্পাদক শুভাশীষ দত্ত প্রদ্যুৎ, উপজেলার ২২টি দুর্গা পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রমূখ। উল্লেখ্য আগামী ১১ অক্টোবর মহা ষষ্ঠীর মধ্যদিয়ে শুরু হবে হিন্দু সম্প্রদায়ের সব থেকে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা, ১৫ অক্টোবর বিজয় দশমীর মধ্য দিয়ে শারদীয় উৎসব পরিসমাপ্তি হবে।


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..