রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০১:০৩ অপরাহ্ন

নলছিটিতে রমজান উপলক্ষে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধি / ৮১ ভোট :
প্রকাশ : শনিবার, ৯ এপ্রিল, ২০২২

ঝালকাঠির নলছিটিতে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইমপ্যাক্ট ইনিশিয়েটিভ মুসলিম এইড অস্ট্রেলিয়ার উদ্যোগে ৬’শ অসহায় দুঃস্থ পরিবারের মাঝে বিণামূল্যে খাদ্য সামগ্রী ও ৬টি মসজিদে মুসুল্লিদের জন্য ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (৯ এপ্রিল) সকালে উপজেলার মালিপুর, পাওতা, জুরকাঠি, পরমপাশা, গোপালপুর, মোল্লার হাট, কুলকাঠি ও শীতলপাড়া এই ৮টি ভ্যেনুতে অত্যান্ত সুশৃঙ্খল ভাবে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে জনপ্রতি ২৫ কেজি সিদ্ধ চাল, ২কেজি চিনি, ২কেজি মশুর ডাল, ১কেজি লবণ ও আধাকেজি গুড়া দুধ। যার মোট মূল্য ১১ লক্ষ ৭৬ হাজার টাকা।

একই সাথে উপজেলার ৬টি মসজিদে মুসুল্লিদের জন্য ইফতার সামগ্রী প্রেরণ করা হয়েছে। যার মধ্যে রয়েছে খেজুর ৮৪কেজি, ছোলাবুট ১২০কেজি, মুড়ি ১২০কেজি, চিড়া ৬০কেজি, চিনি ১২০কেজি ও ট্যং ১৮ কেজি। যার মোট মূল্য ১লক্ষ ২৬হাজার ৬শ টাকা। এছাড়াও প্যাকেটিং ও পরিবহন ব্যাবদ ১৬ হাজার টাকা ব্যায় হয়েছে বলে জানিয়েছেন সংগঠনের বরিশাল আঞ্চলিক সমন্বয়ক।

ইমপ্যাক্ট ইনিশিয়েটিভ মুসলিম এইড অস্ট্রেলিয়ার বরিশাল বিভাগের সমন্বায়ক আঃ ওহাব তালুকদার’র সভাপতিত্বে অতিথী হিসেবে উপস্থিত ছিলেন প্রভাষক ও সাংবাদিক মোঃ আমির হোসেন, স্থানীয় প্রতিনিধি মোঃ আবু হানবফ। সাংবাদিক অরবিন্দ পোদ্দার তপু, সাংবাদিক মোঃ মনিরুজ্জামান, শিক্ষক মোঃ হুমায়ুন কবির, নারীনেত্রী তহমিনা আক্তার প্রমুখ।


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..