ব্রেকিং নিউজ
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৭:৫২ পূর্বাহ্ন

নলছিটিতে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃ / ১৮৩ ভোট :
প্রকাশ : রবিবার, ১৫ আগস্ট, ২০২১

ঝালকাঠির নলছিটিতে উপজেলা প্রশাসন, আ’লীগ ও মোল্লার হাট ইউপির উদ্যোগে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

রবিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান (মহিলা) মিসেস মোর্শেদা লস্কর। প্রভাষক ও সাংবাদিক আমির হোসেনের উপস্থাপনা ও পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ’লীগ’র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা খোন্দকার মুজিবুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আতাউর রহমান।

এসময় উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহমুদ আলম জোমাদ্দার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিজন কৃষ্ণ খরাতী, মৎস্য কর্মকর্তা স্যাইয়েদা, শিক্ষা কর্মকর্তা রুহুল আমিন সহ মুাক্তিযোদ্ধা,শিক্ষক, সাংবাদিক সহ আ’লীগ ও এর অংগ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন- ঝালকাঠিতে ৫ সন্তানের জননীকে গলাকেটে হত্যা, আটক-২

বক্তারা তাদের বক্তব্যে শোককে শক্তিতে রুপান্তর করে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে সবাই এগিয়ে আসার আহবান জানান। অনুষ্ঠান শেষে শিশু কিশোরদের নিয়ে কবিতা, আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এরপর উপজেলা মুক্তিযোদ্ধা কার্যালয়ে আ’লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এছাড়াও মোল্লার হাট ইউপির উদ্যোগে পরিষদের সভা কক্ষে ইউপি চেয়ারম্যান এ্যাড কে এম মাহাবুবুর রহমান সেন্টুর সভাপতিত্বে কোরআন খতম, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শেকর্যালী, শোকসভা ও দোয়া-মুনাজত শেষে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথী হিসেবে ভার্চুয়াল্লী উপস্থিত ছিলেন ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আলহাজ্ব আমির হোসেন আমু এমপি।

এসময় ইউনিয়ন আ’লীগের সভাপতি সম্পাদক সহ অংগ সংগঠনের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক, ইউনিয়ন পরিষদের সদস্যবর্গ ও কর্মকর্তা-কর্চারীবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..