মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৭:০৭ অপরাহ্ন

নলছিটিতে অপরাজিতা নারীদের মানববন্ধন

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধি / ১৩০ ভোট :
প্রকাশ : সোমবার, ১৬ মে, ২০২২

নবম শ্রেনীর ছাত্রীকে উত্যাক্ত করার ঘটনায় মা-মেয়েকে মারধর করে শ্লীলতাহানির প্রতিবাদে ঝালকাঠির নলছিটি উপজেলার কুশঙ্গল ইউনিয়নের সরমহল গ্রামে মানববন্ধন কর্মসূচী পালন করেছে অপরাজিতা নারীরা।

তারা দাবীকরেন ইভটিজিংয়ের শিকার শিক্ষার্থী আয়শা আক্তরকে সরমহল গ্রামের হানিফ হাওলাদারের পুত্র মোঃ ফেরদৌস এক বছর আগে থেকে সরমহল মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী আয়শা আক্তরকে স্কুলে যাতায়াতের পথে উত্যক্ত করে আসছে। প্রথমে ইউনিয়ন পরিষদের সাধারন সদস্য পরবর্তীতে বিষয়টি নারী ইউপি সদস্যকে অবহিত করলে তিনি ফেরদাউসকে কয়েকবার সর্তক করেন। কিছু দিন চুপচাপ থাকার পর পুনরায় আবারো উত্যক্ত করে।

আরও পড়ুন- রাজাপুরে কলেজছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় অভিযুক্ত গ্রেপ্তার

গত ১২ মে বিকেলে স্কুল শিক্ষার্থী টিউবওয়েলে পানি নিতে আসলে তাকে মারধর শুরু করে। স্কুল শিক্ষার্থীর চিৎকারে তার মা আয়শা বেগম এগিয়ে এলে বখাটে যুবক মা ও মেয়ে দুজনকে মারধর করে শ্লীলতাহানি ঘটায়। ঘটনার বিষয়টি কুশংগল ইউনিয়ন অপরাজিতা নেটওয়ার্ক এর ১৬মে সোমবার ত্রৈমাসিক সভায় আলোচনা হয় এবং প্রতিবাদ স্বরুপ একইদিন ইউনিয়ন পরিষদের সামনে অন্যন্য পুরুষদের সাথে নিয়ে নারীদের নিরাপত্তা এবং সুস্ঠ বিচারের দাবীতে মানববন্ধন করা হয়। তারা এঘটনার সুষ্ঠু বিচার দাবীকরেন।

আরও পড়ুন- বরগুনায় সিজারে এক অদ্ভুত শিশুর জন্ম


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..