ব্রেকিং নিউজ
এনজিও শাখা ব্যবস্থাপকের হাতে নারীর শ্লীলতাহানি ও মারধোরের  অভিযোগ ! গলাচিপায় ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন নারিকেল গাছ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট স্কুলছাত্রের মৃত্যু গলাচিপায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড খান সাইফুল্লাহ পনির বামনায় আ,লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নলছিটিতে এক বৃদ্ধের আত্মহত্যা স্ত্রীকে খুন করে খাটের নীচে কাঁথায় প্যাঁচিয়ে রাখলেন স্বামী তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় (৬) জনকে আসামী করে মামলা বামনায় দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হচ্ছে উপজেলা আ,লীগ সম্মেলন! চলছে নানা আয়োজন
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৪৮ অপরাহ্ন

নলছিটিতে অপরাজিতা নারীদের মানববন্ধন

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধি / ৯৫ ভোট :
প্রকাশ : সোমবার, ১৬ মে, ২০২২

নবম শ্রেনীর ছাত্রীকে উত্যাক্ত করার ঘটনায় মা-মেয়েকে মারধর করে শ্লীলতাহানির প্রতিবাদে ঝালকাঠির নলছিটি উপজেলার কুশঙ্গল ইউনিয়নের সরমহল গ্রামে মানববন্ধন কর্মসূচী পালন করেছে অপরাজিতা নারীরা।

তারা দাবীকরেন ইভটিজিংয়ের শিকার শিক্ষার্থী আয়শা আক্তরকে সরমহল গ্রামের হানিফ হাওলাদারের পুত্র মোঃ ফেরদৌস এক বছর আগে থেকে সরমহল মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী আয়শা আক্তরকে স্কুলে যাতায়াতের পথে উত্যক্ত করে আসছে। প্রথমে ইউনিয়ন পরিষদের সাধারন সদস্য পরবর্তীতে বিষয়টি নারী ইউপি সদস্যকে অবহিত করলে তিনি ফেরদাউসকে কয়েকবার সর্তক করেন। কিছু দিন চুপচাপ থাকার পর পুনরায় আবারো উত্যক্ত করে।

আরও পড়ুন- রাজাপুরে কলেজছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় অভিযুক্ত গ্রেপ্তার

গত ১২ মে বিকেলে স্কুল শিক্ষার্থী টিউবওয়েলে পানি নিতে আসলে তাকে মারধর শুরু করে। স্কুল শিক্ষার্থীর চিৎকারে তার মা আয়শা বেগম এগিয়ে এলে বখাটে যুবক মা ও মেয়ে দুজনকে মারধর করে শ্লীলতাহানি ঘটায়। ঘটনার বিষয়টি কুশংগল ইউনিয়ন অপরাজিতা নেটওয়ার্ক এর ১৬মে সোমবার ত্রৈমাসিক সভায় আলোচনা হয় এবং প্রতিবাদ স্বরুপ একইদিন ইউনিয়ন পরিষদের সামনে অন্যন্য পুরুষদের সাথে নিয়ে নারীদের নিরাপত্তা এবং সুস্ঠ বিচারের দাবীতে মানববন্ধন করা হয়। তারা এঘটনার সুষ্ঠু বিচার দাবীকরেন।

আরও পড়ুন- বরগুনায় সিজারে এক অদ্ভুত শিশুর জন্ম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..