বুধবার, ১৯ মে ২০২১, ০১:৪৩ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

দেশের বাজারে নতুন ফোন Infinix Note 7

স্টাফ রিপোর্টার; / ৪০৯ শেয়ার
আপডেটের সময়ঃ শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

Infinix (ইনফিনিক্স) ব্রান্ডের ফোন বিশ্বে বহুল প্রচলিত। এ ব্রান্ডের খ্যাতি সর্ম্পকে আমরা সাবাই কম-বেশি জানি। বিশ্বের সবথেকে দামী ফোন গুলোর মধ্যে Infinix (ইনফিনিক্স) একটি ব্রান্ড। বর্তমানে Global market-এ Infinix (ইনফিনিক্স) ব্রান্ডের ফোনের লেটেস্ট Infinix Note 7 ( ইনফিনিক্স নোট ৭)। Infinix Note 7 ( ইনফিনিক্স নোট ৭) ফোনে কোয়াড ক্যামেরা, পাঞ্চহোল সেলফি ক্যামেরা এবং ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

ইনফিনিক্স নোট ৭ স্পেসিফিকেশনঃ-

ফোনটিতে ৬.৯৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এর রেজুলেশন ৭২০*১৬৪০ পিক্সেল ও রেশিও ২০ঃ৯। এর স্ক্রিন থেকে বডি রেশিও ৮৩.৭%। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে গরিলা গ্লাস রয়েছে। এতে পাঞ্চহোল ডিসপ্লে রয়েছে।

এতে ২.০ গিগাহার্জ অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এর জিপিইউ হিসেবে রয়েছে মালি-জি৫২ ২ইইএমসি২।

৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ মাইক্রো এসডি কার্ড দিয়ে ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এতে মেমরি কার্ড স্লট রয়েছে।

ফোনটির পেছনে কোয়াড ক্যামেরা ব্যবহার করা হয়েছে। মূল ক্যামেরাটি ৪৮ (এফ/১.৮) মেগাপিক্সেলের ওয়াইড লেন্স, ২ (এফ/২.৪) মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স, ২ (এফ/২.৪) মেগাপিক্সেলের ডেপথ সেন্সর এবং ২ (এফ/১.৮) মেগাপিক্সেলের ডেডিকেটেড ভিডিও ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এর ক্যামেরা দিয়ে ১০৮০ পিক্সেলে ভিডিও রেকর্ড করা যাবে।

আরও পড়ুন- টেকনোর নতুন স্মার্টফোন “টেকনো ক্যামন ১৫ প্রো”

সেলফি তোলার জন্য ১৬ (এফ/২.০) মেগাপিক্সেলের ওয়াইড পাঞ্চহোল ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এটি দিয়ে ১০৮০ পিক্সেলে ভিডি করা যাবে।

দীর্ঘক্ষণ ব্যবহারের জন্য ফোনটিতে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ব্যাটারি দ্রুত গতিতে চার্জ করার জন্য ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি।

এর অপারেটিং সিস্টেম হিসেবে অ্যান্ড্রয়েড ১০ এবং এক্স ওএস ৬.০ ব্যবহার করা হয়েছে।

ব্যবহারকারীর তথ্যের সুরক্ষার জন্য ফোনটিতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। এতে হেডফোন জ্যাক, রেডিও রয়েছে।

ফোনটি সবুজ এবং সাদা রঙে বাজারে পাওয়া যাবে।

Infinix Note 7 ( ইনফিনিক্স নোট ৭) Price in Bangladesh (বাংলাদেশী দাম )= ১৫,৯৯০ টাকা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ