দুই সহোদরই ভূয়া ডাক্তার : ভ্রাম্যমান আদালতে জরিমানা

:: ৭১বিডি২৪ডটকম :: ব্যুরো প্রধান ::


ভ্রাম্যমান আদালত


:: বরিশাল :: বরিশালের বাবুগঞ্জে ২ ভূয়া ডাক্তারকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৫০ হাজার টাকা জরিমান করা হয়েছে। পাশাপাশি ভবিষ্যতে এ ধরণের কর্মকান্ড পরিচালনা না করার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

দন্ডপ্রাপ্তরা হলো, বরিশালের উজিরপুর উপজেলার গুঠিয়া বাজার এলাকার শাহজাহান আলীর ছেলে শেখ সাদী খান (২৩) ও তার বড় ভাই মোঃ মাহবুবুর রহমান (২৬)।

সোমবার (১০ সেপ্টেম্বর) রাতে র‌্যাব-৮ এর সদর দফতর থেকে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি ক্যাম্পের একটি দল এএসপি মুকুর চাকমা ও সিনিয়র সহকারী পরিচালক মোঃ হাছান আলী’র নেতৃত্বে বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা বাজারে অভিযান চালায়।

অভিযানে বাজারের রেডিয়াম ডিজিটাল ডায়াগনোষ্টিক এন্ড ডাক্তার চেম্বার থেকে ভূয়া ডাক্তার পরিচয়দানকারী শেখ সাদী খান ও তার বড় ভাই মোঃ মাহবুবুর রহমানকে আটক করা হয়।

পরবর্তীতে তাদের জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট (সহকারী কমিশনার) কর্তৃক পরিচালতি ভ্রাম্যমান আদালতের নিকট সোপর্দ করা হয়।

এসময় তারা চিকিৎসক এর সনদ ও বৈধ কোন কাগজপত্র প্রদর্শন করতে না পারায় ৫০ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেয়া হয়। পাশাপাশি পরবর্তীতে এ ধরণের কর্মকান্ড না করার জন্য নির্দেশ প্রদান করেন।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *