দুইটি ব্রীজ ভেঙ্গে প্রায় দশ হাজার মানুষের যোগাযোগ বিচ্ছিন্ন

৭১বিডি২৪ডটকম |মু.নজরুল ইসলাম;


দুইটি ব্রীজ ভেঙ্গে প্রায় দশ হাজার মানুষের যোগাযোগ বিচ্ছিন্ন


আমতলী(বরগুনা): বরগুনার আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চাউলা বাজার ব্রীজ ভেঙ্গে পার্শ্ববর্তী পটুয়াখালী জেলার আমখোলা ইউনিয়নের বাঁশবুনিয়া নামক গ্রামের সাথে সংযোগ বিচ্ছিন্ন হয়েছে। অপরদিকে ঐ একই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের উত্তর সোনাখালী গ্রামের সাথে ৫নং ওয়ার্ডের আলগী গ্রামের সংযুক্ত ব্রীজটি ভেঙ্গে সোনাখালী কলেজিয়েট স্কুল, আঠারগাছিয়া ইউনিয়ন পরিষদ ও প্রাথমিক বিদ্যালয়ের সংযোগ বিচ্ছিন্ন হয়েছে তের মাস আগে।

এই ব্রীজ দুইটি ভেঙ্গে প্রায় দশ হাজার শহর মুখী বিভিন্ন শ্রেনী পেশার লোকের যোগাযোগ বিচ্ছিন্ন হয়েছে। ভোগান্তির শিকার হচ্ছে ছোট ছোট কোমলমতি শিহ্মার্থীরাও। জানাযায়,গত আট থেকে দশ বছর আগে এই ব্রীজ দুইটি নির্মান হয়। গত তের মাস আগে ব্রীজ দুটি মাঝখান দিয়ে ভেঙ্গেপড়ে যায়, এর পর থেকে আজ পর্যন্ত ভোগান্তির শিকার হতে হয়েছে বিভিন্ন শ্রেনী পেশার মানুষসহ ছোট ছোট কোমলমতি শিহ্মার্থীদেরও।

এ ভাঙ্গা ব্রীজের বিষয় স্হানীয়রা প্রতিবেদককে জানিয়েছেন,আমাদের জেলা ও উপজেলা শহরে আসাঁ যাওয়ার এই একটি মাত্ররাস্তা এবং হাটে বাজারে যেতে হয় এই ব্রীজ পাড় হয়ে, আমাদের বাচ্চাদের স্কুলে যাওয়া আসায় অনেক ব্যাঘাত ঘটছে। তাই আঠারগাছিয়া ইউনিয়নের মানুষের প্রানের দাবি, যাহাতে এই ব্রীজ দুটি কর্তপহ্ম খুব শীগ্রই মেরামত করে দিয়ে আঠারগাছিয়া ইউনিয়ন ও পার্শ্ববর্তী পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের মানুষের সকল দুঃখ দুর্দশা দূর করবেন।

এবিষয়ে আমতলী উপজেলা এল জি ইডি কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম জানিয়েছেন, এই ব্রীজ দুটির তথ্য আমরা কিছুদিন আগে ঢাকায় পাঠিয়েছি খুব শিগ্রই মেরামত কাজ শুরু হবে।

এবিসয় আঠারগাছিয়া ইউনিয়ন পরিশদ এর চেয়ারম্যান মোঃহারুন অর-রশিদ প্রতিবেদককে জানিয়েছেন, ব্রীজ ভাঙ্গার বিসয়টি আমি এল জি ইডি কর্মকর্তাকে জানিয়েছি খুব শিগ্রই মেরামত করা হবে।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *