July 25, 2024, 7:37 am
শিরোনাম :
বরগুনায় ভুমি জরিপে অনিয়ম ও দূর্নীতি বন্ধের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল পাথরঘাটায় কনিষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এনামুল হোসেইন “পুরাতন নয়, চাই নতুন নেতৃত্ব ! এনামুল আমাদের আশা- আকাঙ্ক্ষার প্রতীক”  গলাচিপায় সিপিপি স্বেচ্ছাসেবকদের দিনব্যাপী দক্ষতা উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত গলাচিপায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ পাথরঘাটায় উপজেলা নির্বাচনে এমপি কন্যার ক্ষমতা অপব্যবহারের প্রতিবাদে সংবাদ সম্মেলন গলাচিপায় টমটম উল্টে জিহাদ নামের কিশোরের মৃত্যু, আহত ২ পাথরঘাটায় চেয়ারম্যান প্রার্থী এনামুলের ওপর অতর্কিত হামলা ঘূর্ণিঝড় রেমালে গলাচিপায় প্রায় ১৫০ কোটি টাকার ক্ষয়ক্ষতি রাঙ্গাবালীতে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী পথসভা

দশমিনা ও গলাচিপায় আবুল হোসেনের মতবিনিময় ও পথসভা

স্টাফ রিপোর্টার, গলাচিপা ;

দ্বাদশ জাতীয় সংসদ নির্বচনে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে বহুল আলোচিত ও জনপ্রিয় আওয়ামী লীগের স্বতন্ত্র ঈগল প্রতীকের প্রার্থী সাবেক বিজিবির মহাপরিচালক এবং রাষ্ট্রপতির সামরিক সচিব লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসেন এনডিসি, পিএসসি, পিইঞ্জিনিয়ার নির্বাচনী গণসংযোগ ও পথসভা চালিয়ে যাচ্ছেন।

বুধবার সকালে আবুল হোসেন প্রথমে গলাচিপা পৌরসভার জৈনপুরী পীর সাহেব খানকার ঈদগাহ মাঠে মরহুম এমসি আব্দুল বারেক মিয়ার কনিষ্ঠ ছেলে ও চিকনিকান্দি ইউনিয়নের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদের সহধর্মিণীর জানাজা নামাজে অংশগ্রহণ করেন। পরে তিনি দশমিনা উপজেলা সদরে পেশাজীবী নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় এবং গণসংযোগ করেন। তিনি বিকালে পানপট্টি মাধ্যমিক বিদ্যালয় ও সন্ধ্যায় গলাচিপা পৌর ভবন চত্বরে পথসভা করেন।

পথসভায় আবুল হোসেন বলেন, ‘আমি জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক। আজ দেশের যা কিছু অর্জণ সবই বঙ্গবন্ধুর জন্য হয়েছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা পেয়েছি ডিজিটাল বাংলাদেশ। শেখ হাসিনার অঙ্গিকার ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ’। প্রধানমন্ত্রী শেখ হাসিনার চ্যালেঞ্জ – দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে বিশ্ব দরবারে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, অধিক ভোটার উপস্থিতির মধ্য দিয়ে উৎসবমুখর পরিবেশে একটি গ্রহণযোগ্য নির্বাচন। তাই আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তথা আওয়ামী লীগ সরকারের এই চ্যালেঞ্জিং নির্বাচনকে গ্রহণযোগ্য করার স্বার্থেই স্বতন্ত্র প্রার্থী হয়ে ঈগল প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করেছি। আপনাদের দোয়া ও ভালবাসা কামনা করছি। আগামী ৭ জানুয়ারির নির্বাচনে আপনারা ঈগল মার্কায় ভোট দিয়ে অবহেলিত গলাচিপা-দশমিনাবাসীর ভাগ্যোন্নয়নে কাজ করার সুযোগ দিন।’

এ সময় উপস্থিত ছিলেন গলাচিপা উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ দে, দশমিনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইকবাল মাহমুদ লিটন, গলাচিপা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সামসুজ্জামান লিকন, গলাচিপা পৌর মেয়র আহসানুল হক তুহিন, দশমিনা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট শাখাওয়াত হোসেন, গলাচিপা সদর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন টুটু, চরকাজল ইউপি চেয়ারম্যান মো. হাবিবুর রহমান মোল্লা, সাবেক ইউপি চেয়ারম্যান মো. দুলাল চৌধুরী, গোলাম গাউস নিপু তালুকদার ও আবুল কালাম, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য শওকত হোসেন ভুলু, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক মু. মামুন আজাদ, গলাচিপা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন প্রমুখ।

এ ছাড়াও বিভিন্ন ইউনিয়নে চেয়ারম্যানবৃন্দ, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মী এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা