দশমিনায় আলিপুরা ৩৩৫ জন হতদরিদ্রদের মাঝে সুষ্ঠভাবে চাল বিতরণ

গলাচিপা(পটুয়াখালী):

পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার আলিপুরা ইউনিয়নের ১,২ ও ৩ এর আংশিক ওয়ার্ডের হত দরিদ্রদের মাঝে চাল বিতরন শেষ হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায় গত মঙ্গলবার,বুধবার ও আজ শুক্রবার সকাল ৮ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত আলিপুরা স্লুইজ বাজারের রুমা এন্টারপ্রাইজ, প্রোঃ মোঃ ইয়াকুব হাওলাদার এর দায়িত্বে ৩৩৫ জন হত দরিদ্রের মাঝে ৩০ কেজি করে ১০.০৫ মেট্রিক টন চাল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন দশমিনা উপজেলার সমাজ সেবা কর্মকর্তা ও ঐ ইউনিয়নের দায়িত্ব প্রাপ্ত ট্যাক অফিসার মোঃ জাহাঙ্গীর আলম। এ বিষয়ে ট্যাক কর্মকর্তার কাছে জানতে চাইলে তিনি প্রতিবেদককে জানান রুমা এন্টারপ্রাইজের প্রোঃ ইয়াকুব হাওলাদারের কাছে ৩৩৫ জন হত দরিদ্রের ৩০ কেজি করে চালের কার্ড আছে এবং আজ ০৬ জন হত দরিদ্রের কার্ড এর চাল ইয়াকুব আলীর ডিলার পয়েন্টে মজুদ আছে। তিনি আরো বলেন এই ছয় জন হত দরিদ্রের কার্ডে সমস্যা আছে বলে ট্যাক অফিসার আপত্তি দিলে চাল দেয়া বন্ধ রাখা হয় ।

এ বিষয়ে ইয়াকুব হাওলাদার প্রতিবেদককে জানান, ৩৩৫ জন হত দরিদ্রের কার্ডের ডিলার পয়েন্ট আমার এখানে, প্রত্যেক হত দরিদ্রকে আমার ডিলার পয়েন্ট থেকে ৩০ কেজি করে চাল দেওয়া হচ্ছে। আজ আমার এখানে চাল দেওয়ার শেষ দিন ছিল এবং ৩৩৫ জনকেই চাল দিয়েছি। এ সময় আরো উপস্থিত ছিলেন, ইউপি সদস্য তোফা হাওলাদার, ইউপি সদস্য রমিজ হাওলাদার, মহিলা ইউপি সদস্য শিরিন বেগম, ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অংগ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *